গৌরনদীতে গ্রীষ্মকালীণ ফুটবল টূর্নামেন্টে চ্যাম্পিয়ন মাহিলাড়া Latest Update News of Bangladesh

সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে গ্রীষ্মকালীণ ফুটবল টূর্নামেন্টে চ্যাম্পিয়ন মাহিলাড়া

গৌরনদীতে গ্রীষ্মকালীণ ফুটবল টূর্নামেন্টে চ্যাম্পিয়ন মাহিলাড়া




স্টাফ রিপোর্টার ॥   ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীণ ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর ফুটবল টূর্নামেন্ট বালক গ্রুপের ফাইনাল খেলা সোমবার বিকেলে গৌরনদী সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

খেলায় পাইলট মাধ্যমিক বিদ্যালয়কে ২-১ গোলে হারিয়ে মাহিলাড়া এ এন মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। পরে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আাবেদীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল জলিলসহ অন্যান্যরা।

মাহিলাড়া এ এন মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও জাতীয় পুরস্কার প্রাপ্ত ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু জানান, বিদ্যালয়ের শিক্ষার্থী খেলোয়াররা কঠোর অনুশীলন করে পাইলট মাধ্যমিক বিদ্যালয়কে ২-১ হারিয়ে উপজেলায় চ্যাম্পিয়ন হয়েছে। এরপর জেলা ভিত্তিক খেলা রয়েছে। সেখানে খেলোয়ারদের বিজয়ের ধারা অব্যাহত থাকবে বলেও তিনি উল্লেখ করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares