গৌরনদীতে কাতার প্রবাসী নারী শ্রমিকের মৃত্যু Latest Update News of Bangladesh

রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে কাতার প্রবাসী নারী শ্রমিকের মৃত্যু

গৌরনদীতে কাতার প্রবাসী নারী শ্রমিকের মৃত্যু




গৌরনদী প্রতিনিধি ॥  বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বাঘমারা গ্রামে শুক্রবার সন্ধ্যায় একটি ইজিবাইকের চাঁকায় ওড়না পেচিয়ে কেয়া আক্তার (২১) নামের এক কাতার প্রবাসী নারী শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার বাঘমারা গ্রামের মোঃ সিদ্দিক বেপারীর মেয়ে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের স্ব জনরা জানান, গত দেড় মাস আগে কেয়া আক্তার কাতার থেকে ছুটিতে দেশে ফিরে বাগমারা গ্রামের নিজেদের বাড়িতে ওঠেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সে উপজেলার বাউরগাতী গ্রামের খালা বাড়ির সামনে থেকে একটি ইজি বাইকে উঠে নিজেদের বাড়িতে ফিরছিল। পথিমধ্যে ইজিবাইকটির চাঁকায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে সে গুরুতর আহত হয়। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসকগন তখন তাকে মৃত বলে ঘোষণা করেন। গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গোলাম সরোয়ার জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহত কাতার প্রবাসী নারী শ্রমিকের লাশ উদ্ধার করে ময়না তদন্ত করতে চাইলে তার স্বজনরা তাতে আপত্তি জানান।

এ দুর্ঘটনার জন্য নিহতের স্বজনদের কারো প্রতি কোন অভিযোগ না থাকায় তারা ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের আবেদন জানান। ফলে ময়না তদন্ত ছাড়াই তার লাশ দাফনের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD