গৌরনদীতে অস্ত্র ও গুলিসহ মাদক ব্যবসায়ী আটক Latest Update News of Bangladesh

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে অস্ত্র ও গুলিসহ মাদক ব্যবসায়ী আটক

গৌরনদীতে অস্ত্র ও গুলিসহ মাদক ব্যবসায়ী আটক




গৌরনদী প্রতিনিধি: বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বয়সা গ্রাম থেকে দুইটি আগ্নেয়াস্ত্র ৬ রাউন্ড গুলি, ৬ রাউন্ড গুলির খোসা ও বিপুল পরিমান মাদকদ্রব্যসহ মাদক বিক্রেতা বেলায়েত মাতুব্বর আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। আটককৃত বেলায়েত ওই গ্রামের জালাল মাতুব্বরের পুত্র।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল বৃহস্পতিবার রাতে উপজেলার বয়সা গ্রামে অভিযান চালিয়ে ২টি আগ্নেয়াস্ত্র, ৬ রাউন্ড গুলি, ৬ রাউন্ড গুলির খোসা ও ১৫০ বোতল ফেনসিডিলসহ ১১ টি মামলার আসামী মাদক কারবারী বেলায়েত মাতুব্বর আটক করে।

এ ঘটনায় শুক্রবার সকালে গৌরনদী মডেল থানায় র‌্যাব-৮ এর সিপিএসসিথর ডিএডি এ কে এম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে গৌরনদী থানায় অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares