গৌরনদীতে অপহরনের ৪দিন পর মাদ্রাসার ছাত্রী উদ্ধার Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে অপহরনের ৪দিন পর মাদ্রাসার ছাত্রী উদ্ধার

গৌরনদীতে অপহরনের ৪দিন পর মাদ্রাসার ছাত্রী উদ্ধার




মোঃ মাসুদ সরদার , গৌরনদী প্রতিনিধি॥  বরিশালের গৌরনদী উপজেলার হোসনাবাদ আলীম মাদ্রাসার অপহৃত ছাত্রীকে (১৪) অপহরনের ৪ দিন পর শুক্রবার দুপুরে উপজেলার ধানডোবা এলাকা থেকে উদ্ধার করেছে গৌরনদী মডেল থানা পুলিশ। এ ঘটনায় অপহৃতার পিতা বাদি হয়ে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান জানান, হোসনাবাদ আলীম মাদ্রাসার ছাত্রীকে গত ৮ জুলাই একই থানার ধানডোবা গ্রামের মহিম সরদারের পুত্র আকাশ সরদারের নেতৃত্বে (১৯) সহযোগীরা অপহরন করে। এ ঘটনায় মাদ্রাসা ছাত্রীর পিতা গতকাল শুক্রবার সকালে আকাশ সরদার, তার বাবা মহিম সরদার, মা রাবেয়া বেগম ও নানা নুরু সরদারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সগীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে তাতক্ষৎনিক অভিযান চালিয়ে অপহরনকারী আকাশের নানা নুরু সরদারের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার ও অপহৃতাকে উদ্ধার করেন। নানা নুরু সরদার অপহরন প্রসঙ্গে বলেন, আমি কিছুই জানি না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares