গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে এক সপ্তাহ ধরে পানি নেই; ভোগান্তিতে রোগীরা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে এক সপ্তাহ ধরে পানি নেই; ভোগান্তিতে রোগীরা

গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে এক সপ্তাহ ধরে পানি নেই; ভোগান্তিতে রোগীরা




নিয়ামুর রশিদ শিহাব, গলাচিপা(পটুয়াখালীর)সংবাদদাতা:৫০শয্যা বিশিষ্ট গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক সপ্তাহ ধরে পানি নেই। পানি না থাকায় রোগীদের ভোগান্তির কোন শেষ নেই। অন্যদিকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে অস্বাভাবিক রোগীর ভীড়। সেই সাথে রয়েছে ডায়রিয়ায় আক্রান্ত রোগীও। দিনদিন ডায়রিয়ার রোগীর সংখ্যা বাড়ছেই।তাই পানি না থাকায় রোগীদের কষ্টের সীমা নেই। এদিকে গলাচিপা হাসপাতালে মাত্র দুই জন চিকিৎসক দিয়ে রোগীদের সেবা দিতে হিমশিম খাচ্ছে বলে একটি সূত্র জানিয়েছে।
জানা গেছে, রোববার পর্যন্ত গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ডায়রিয়া, মারামারি ও অন্যান্য রোগে আক্রান্ত হয়ে ১শত ৪২জন রোগী রয়েছে।

অন্যদিকে ৭দিন ধরে হাসপাতালে পানি না থাকায় রোগিরা বিভিন্ন জায়াগা থেকে পানি সংগ্রহ করছে। গলাচিপা সদর ইউনিয়নের চরখালী গ্রামের মোস্তফা সরদারের স্ত্রী নুরুন নাহার বেগম মারামারির ঘটনায় শনিবার ভর্তি হয়।আরেক রোগী চিকনিকান্দি ইউনিয়নের পানখালি গ্রামের বশির মোল্লা (৪০)জানান, শুক্রবার ডায়রিয়া হলে গলাচিপা হাসপাতালে ভর্তি হই। দেখি হাসপাতালে পানি নেই। সাথে থাকা লোকজনে হাসপাতালের পুকুর থেকে পানি নিয়ে ব্যবহার করি। কবে নাগাদ পানি পাওয়া যাবে তাও তারা জানেন না।

এ ব্যাপারে হাসপাতালের জুনিয়র ম্যাকানিক রতন গাজী জানান, পানির লাইনের মোটর পুড়ে যাওয়ায় পানি পাচ্ছে না রোগিরা। ফলে রোগিদের ভোগান্তির শিকার হতে হচ্ছে। আরো দুইদিন পরও পানি পাওয়া যাবে কিনা তা তিনি বলতে পারছে না।

গলাচিপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মোঃ মনিরুল ইসলাম জানান, আজ(রোববার) মোটর খুলে নেয়া হয়েছে। মোটরটি মেরামত করে দুই-একদিনের মধ্যে সচল হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD