গলাচিপায় আওয়ামী পরিবারের শোক মিছিলে ছাত্রলীগের হামলা Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




গলাচিপায় আওয়ামী পরিবারের শোক মিছিলে ছাত্রলীগের হামলা

গলাচিপায় আওয়ামী পরিবারের শোক মিছিলে ছাত্রলীগের হামলা




পটুয়াখালী প্রতিনিধি:পটুয়াখালীর গলাচিপা উপজেলায় আজ বুধবার আওয়ামী পরিবারের শোক মিছিলে হামলা চালিয়ে কর্মী-সমর্থকদের পেটান প্রতিপক্ষের লোকজন।

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় আওয়ামী পরিবারের ব্যানারে বের করা শোক মিছিলে হামলা করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় দুইপক্ষের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। আজ বুধবার দুপুরে এ ঘটনায় কমপক্ষে ২০ জন নেতাকর্মী আহত হয়েছে। এ সময় ১৫টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

সূত্র জানায়, দুপুর ১২টার দিকে স্থানীয় আওয়ামী লীগের সাংসদ আ খ ম জাহাঙ্গীর হোসাইনের নেতৃত্বে একটি শোক মিছিল বের হয়ে গলাচিপা পৌর এলাকা প্রদক্ষিণ করে পৌর মঞ্চের কাছে যায়।

এ সময় জৈনপুরী খানকাহ এলাকা থেকে উপজেলা আওয়ামী পরিবারের ব্যানারে আরেকটি শোক মিছিল বের হয়। সেটি পৌর মঞ্চের কাছে পৌঁছালে সাংসদ সমর্থক গলচিপা উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বাধা দেন। একপর্যায়ে দুইপক্ষের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। অল্প কয়েকজন পুলিশ সদস্য তাঁদের বাধা দিয়েও হাতাহাতি বন্ধ করতে পারেননি। পরে সাংসদ সমর্থকরা সংঘটিত হয়ে আওয়ামী পরিবারের মিছিলের লোকজনকে খুঁজে খুঁজে বের করে পিটুনি দেন। এই ঘটনায় উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়।

হামলায় আহত মুক্তিযোদ্ধা আবুল কালাম মো. ঈসা, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিন শাহ, যুবলীগের সদস্য নজরুল ইসলাম গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে সূত্র জানায়।

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি কাশি নাথ দত্ত ও গলাচিপা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ জানান, হামলার ঘটনায় এমপির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হবে এবং সংবাদ সম্মেলন করে সবাইকে জানানো হবে।

হামলার ব্যাপারে গলাচিপা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল ইসলাম জানান, নিজেদের মধ্যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD