কুয়াকাটায় গণধর্ষণ মামলার আসামী জংলা শাহ আলম এখন পুলিশের খাঁচায় Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কুয়াকাটায় গণধর্ষণ মামলার আসামী জংলা শাহ আলম এখন পুলিশের খাঁচায়

কুয়াকাটায় গণধর্ষণ মামলার আসামী জংলা শাহ আলম এখন পুলিশের খাঁচায়

কুয়াকাটায় গণধর্ষণ মামলার আসামী জংলা শাহ আলম এখন পুলিশের খাঁচায়




তানজিল জামান জয়, কলাপাড়া প্রতিনিধি : কুয়াকাটার মোস্ট ওয়ান্টেড গণধর্ষণ মামলার আসামী জংলা শাহ আলম এখন পুলিশের খাঁচায়, জনমনে স্বস্তি। কুয়াকাটার লেম্বুর বনে আলোচিত গৃহবধু গণধর্ষণ মামলার প্রধান আসামী, সিআর ও জিআর সহ মোট ১৫ টি মামলার কালো তালিকাভুক্ত আসামী এলাকার চিহ্নিত জলদস্যু -বনদস্যু ও কুয়াকাটায় ঘুড়তে আসা পর্যটকদের আতঙ্ক।

 

লতাচাপলী ইউনিয়নের পশ্চিম খাজুড়া গ্রামের মৃত লেহাজ উদ্দিনের ছেলে শাহ আলম বাহিনীর প্রধান শাহ আলম ওরফে জোংলা শাহ আলম (৫০) ও তার সহযোগী একই গ্রামের জাহাঙ্গীর (৩৭) কে গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ। গতকাল রবিবার রাত ১০টায় মহিপুর থানার ওসি তদন্ত খোন্দকার আবুল খায়েরের নেতৃত্বে মহিপুর থানা পুলিশের চৌকস টিমের মাধ্যমে অভিযান পরিচালনা করে তার নিজ বাড়ি থেকে তকে গ্রেপ্তার করা হয়।

 

এদিকে তার গ্রেফতারে এলাকায় জনমনে স্বস্তি বিরাজ করছে। মহিপুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, মহিপুর থানা পুলিশ তাকে এবং তার সহযোগী কে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে, তার বিরুদ্ধে সর্বাধিক ১৫টি মামালা রয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD