কলাপাড়ায় হাইব্রীড নেতার হাতে গুরুতর জখম আ’লীগ নেতা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় হাইব্রীড নেতার হাতে গুরুতর জখম আ’লীগ নেতা

কলাপাড়ায় হাইব্রীড নেতার হাতে গুরুতর জখম আ’লীগ নেতা




তানজিল জামান জয়, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।।  কলাপাড়ায় এবার হাইব্রীড নেতার হাতে গুরুতর আহত হলেন নীলগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আ: রহমান তালুকদার (৬৫)। সোমবার ২০ এপ্রিল সকাল আনুমানিক সাড়ে দশটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখীমারা বাজারে এ ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা সিনিয়র এ আওয়ামীলীগ নেতাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। বর্তমানে তিনি বরিশালে চিকিৎসাধীন।

তার হাতের কনুই, মুখ মন্ডল ও মাথায় ইট দিয়ে আঘাত করা হয়েছে। এদিকে ঘটনার পর আওয়ামীলীগের দীর্ঘদিনের ত্যাগী-পরীক্ষীত সিনিয়র এ নেতার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নীলগঞ্জ ইউনিয়ন আ’লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আ্যাডভোকেট নাসির উদ্দীন মাহমুদ, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান সহ মূল দল ও সহযোগী সংগঠনের একাধিক নেতৃবৃন্দ। আহত আ’লীগ নেতা আ: রহমান তালুকদার জানান, সোমবার সকালে পাখীমারা বাজারের একটি দোকানে বসা ছিলেন তিনি।

এসময় হঠাৎ করে হাইব্রীড নেতা মাসুদ নিজামীর নেতৃত্বে শফিক, নজির, মহিবুল্লাহ সহ কতিপয় যুবক লাঠি-সোটা ও ইট নিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা স্থানীয় আ’লীগ ও সহযোগী সংগঠনের কোন পর্যায়ের কোন কমিটির কেউ নয়। সন্ত্রাসী এ হামলায় তার হাতের কনুই, মুখ মন্ডল ও মাথায় ইট দিয়ে আঘাত করা হয়েছে বলে জানান তিনি। নীলগঞ্জ ইউনিয়ন আ’লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আ্যাডভোকেট নাসির উদ্দীন মাহমুদ জানান, ’এটি অত্যন্ত দু:খজনক ঘটনা। সন্ত্রাসী এ হামলার ঘটনায় তিনি ক্ষোভ প্রকাশ করে এর বিচার দাবী করেন।’উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান জানান, ’আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

রহমান ভাই জামাত-বিএনপি শাসনামলে অনেক নির্যাতনের শিকার হয়েছেন। তিনি দলের দীর্ঘদিনের একজন ত্যাগী ও বিশ্বস্ত নেতা। এরকম একজন সিনিয়র নেতার উপর হামলার ঘটনা কোন ভাবেই মেনে নেয়া যায় না।’এ রিপোর্ট লেখা পর্যন্ত এ বিষয়ে কলাপাড়া থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD