কলাপাড়ায় সাবেক পৌরকাউন্সিলরের সংবাদ সম্মেলন Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় সাবেক পৌরকাউন্সিলরের সংবাদ সম্মেলন

কলাপাড়ায় সাবেক পৌরকাউন্সিলরের সংবাদ সম্মেলন

কলাপাড়ায় সাবেক পৌরকাউন্সিলরের সংবাদ সম্মেলন




তানজিল জামান জয়, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি॥ ভুয়া ফেসবুক আইডি খুলে স্বাধীনতা বিরোধী এবং সরকার বিরোধী বিভিন্ন পোস্ট দিয়ে হয়রাণি করার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন কলাপাড়া পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর গাজী কামরুল ইসলাম তরুণ।

 

বৃহস্পতিবার বেলা ১১ টায় কলাপাড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কামরুল ইসলাম তরুণ গাজী। তিনি জানান, আমার একটি চশমা পরিহীত ছবি ব্যবহার কারে (ঞধৎরহ এধুর) নামে কে বা কাহারা একটি ভুয়া ফেসবুক আইডি খুলে বিভিন্ন ধরনের সরকার এবং স্বাধীনতা বিরোধী আপত্তিকর কিছু পোস্ট দিয়ে রাখে। আমি আমার শুভাকাঙ্খীদের মাধ্যমে বিষয়টি জানতে পারি। পোস্টগুলো প্রিন্ট করে কলাপাড়া থানাকে অবহিত করে একটি জিডি করেছি।

 

আপত্তিকর এসব পোস্টের জন্য আমি কিছু অবগত নই। আমিও চাই যে বা যারা এসব করেছে তা অনুসন্ধানপূর্বক জড়িতদের বিচার দাবি করছি। তিনি মনে করেন এটি একটি ষড়যন্ত্র। হেয়প্রতিপন্ন করতে একটি মহল পরিকল্পিতভাবে এটি করেছে। এবং এচক্রের কবল থেকে পরিত্রাণ চেয়েছেন আইনি সহায়তার মাধ্যমে। সংবাদ সম্মেলনে কামরুল ইসলাম তরুণ গাজীর স্বজন মিজানুর রহমান বিশ্বাস, সালাউদ্দিন বিশ্বযাস, হেলাল বিশ্বস প্রমূখ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD