কলাপাড়ায় পুলিশকে মারধর করে হ্যান্ডকাপ ছিনতাই Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় পুলিশকে মারধর করে হ্যান্ডকাপ ছিনতাই

কলাপাড়ায় পুলিশকে মারধর করে হ্যান্ডকাপ ছিনতাই




পটুয়াখালী প্রতিনিধি॥  পটুয়াখালীর কলাপাড়ায় মাদকের অভিযান চালাতে গিয়ে পুলিশ উপ-পরিদর্শক সহ দুই কনেষ্টেবল স্থানীয়দের হামলার শিকার হয়েছে। এসময় পুলিশের কোমর থেকে একটি হ্যান্ডকাপ ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীরা। রবিবার রাতে উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। আহত উপ-পরিদর্শক আসলাম, কনেষ্টেবল শাওন ও করুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় এস.আই আসলাম বাদী হয়ে রাব্বি (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে প্রধান করে চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২৭ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার কোন আসামী গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

আহত পুলিশ পরিদর্শক আসলাম জানান, মধ্যটিয়াখালী গ্রামের একটি খালের পাড়ে ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে সেসহ দুই কনেষ্টেবল পৌছলে মাদক ব্যবসায়ী রাব্বি পুলিশ দেখে খালের ভিতর ঝাঁপ দেয়। তাকে ধরতে তিনিও খালে ঝাঁপ দেন। এসময় রাব্বির ডাক চিৎকারে তার মা, ভাই-বোনসহ স্থানীয় লোকজন এসে তাদের উপর হামলা চালিয়ে হ্যান্ডকাপ ছিনিয়ে নেয়। তাৎক্ষনিক থানায় খবর দিলে আরো পুলিশ এসে রাব্বির বাড়ীর উঠান থেকে রাব্বি’র ভেজা প্যান্টের পকেট থেকে হ্যান্ডকাপটি উদ্ধার করা হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এখন পর্যন্ত এ মামলার কোন আসামী গ্রেফতার করা যায়নি। তবে অভিযান অব্যাহত আছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD