কলাপাড়ায় গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

কলাপাড়ায় গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

কলাপাড়ায় গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত




তানজিল জামান জয়, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। ‘সম্প্রীতির সমৃদ্ধ জাতি গঠনে আধুনিক জ্ঞান ও কর্মশক্তিতে বলীয়ান শিক্ষা’ প্রতিপাদ্য বিষয় নিয়ে পটুয়াখালীর কলাপাড়ায় গণপ্রকৌশল দিবস ও আইডিইবির ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

 

শনিবার সকাল দশটায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি) কলাপাড়ার আয়োজনে উপজেলা পরিষদ থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কলাপাড়া প্রেসক্লাবের সম্মুখ্যে আলোচনা সভায় মিলিত হয়। সরকারী খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুরুল হক এর সঞ্চলনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রাকিবুল আহসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, হাজী ইসমাইল তালুকদার পলিটেকনিক ইনষ্টিটিউটের অধ্যক্ষ আবু ছালেহ। এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক এসএম মোশারফ হোসেন মিন্টু, উপজেলার কর্মরত বিভিন্ন প্রতিষ্ঠানের প্রকৌশলীগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্রÑছাত্রীরা।

 

সমাবেশে বক্তারা ৪ বছর মেয়াদী ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষা কোর্সকে ৩ বছরে রুপান্তর না করাসহ ৪ টি প্রধান দাবি তুলে ধরেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD