কলাপাড়ায় আইনজীবীকে হুমকী প্রদানের অভিযোগে ৫ আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:৩৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় আইনজীবীকে হুমকী প্রদানের অভিযোগে ৫ আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি

কলাপাড়ায় আইনজীবীকে হুমকী প্রদানের অভিযোগে ৫ আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি

কলাপাড়ায় আইনজীবীকে হুমকী প্রদানের অভিযোগে ৫ আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি,voiceofbarishal.com




তানজিল জামান জয়,কলাপাড়া প্রতিনিধি। কলাপাড়ায় এক আইনজীবীর সাথে অশোভনীয়- মানহানিকর আচরন সহ খুন জখমের হুমকী প্রদানের অভিযোগে অভিযুক্ত ইসলাম পরিবহনের ড্রাইভার, সুপার ভাইজার, কাউন্টার ইনচার্জ সহ ৫ আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছেন আদালত। মঙ্গলবার বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারক এএইচএম ইমরানুর রহমানের আদালত আইনজীবী মো: আনোয়ার হোসাইন’র নালিশী মামলা আমলে নিয়ে এ আদেশ জারি করেন।

আদালত ও মামলা সূত্রে জানা যায়, কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রাকটিসরত আইনজীবী মো: আনোয়ার হোসাইন ব্যক্তিগত কাজ সেরে ঢাকার গাবতলী বাস ষ্ট্যান্ড থেকে ২৯এপ্রিল (সোমবার) রাত ৮টার দিকে ইসলাম পরিবহনের টিকেট কেটে কলাপাড়ার উদ্দেশ্যে যাত্রা করেন। গাড়ীটি গাবতলী থেকে ছাড়ার পর মানিকগঞ্জের দৌলদিয়া-আরিচা ফেরীঘাটে পৌছলে কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট যথাযথ কাগজপত্র সরবরাহ না করতে পারায় গাড়ীটি আটকে দেয়।

এরপর টাকা দিয়ে ম্যানেজ করে অনেক বিলম্বে পুন:রায় গন্তব্যের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। পথিমধ্যে বরিশাল-গৌরনদী সড়কে ফের ট্রাফিক গাড়ীটি আটকে দেয়। ফলে যাত্রীরা প্রচন্ড গরমে অসহনীয় দূর্ভোগে পড়ায় আইনজীবী আনোয়ার হোসেনসহ যাত্রীরা প্রতিবাদ করায় পথে পথে তার সাথে পরিবহনটির ড্রাইভার বাবু, সুপারভাইজার রনি, হেলপার রাব্বি অশোভনীয়-মানহানিকর আচরন সহ হুমকী প্রদর্শন করে।

পরদিন ৩০ এপ্রিল (মঙ্গলবার) দুপুর ১টায় গাড়ীটি কলাপাড়া বাস ষ্ট্যান্ডে এসে পৌছলে কাউন্টার ইনচার্জ ইউসুফ, বাবু সহ অজ্ঞাত ৭/৮ সন্ত্রাসী আইনজীবী আনোয়ার হোসাইনকে অন্যায়ভাবে অবরুদ্ধ করে রাখে। কলাপাড়া থানার অফিসার ইন-চার্জ মো: মনিরুল ইসলাম সাংবাদিদের জানান, বিজ্ঞ আদালতের আদেশ যথাযথ ভাবে পালন করা হবে। আসামীদের দ্রুত গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares