কলাপাড়ার নতুন ইউএনও মুনিবুর রহমান'র যোগদান Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ার নতুন ইউএনও মুনিবুর রহমান’র যোগদান

কলাপাড়ার নতুন ইউএনও মুনিবুর রহমান’র যোগদান




তানজিল জামান জয়,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ॥  কলাপাড়ায় নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন মো.মুনিবুর রহমান। বুধবার দুপরে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাসের কাছ থেকে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করেন। এর আগে কলাপাড়ার ইউএনও ছিল তানভির রহমান।

নতুন ইউএন মুনিবুর রহমান এর আগে সুনামের সহিত ঢাকা জেলায় বিআরটিএর এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতোকোত্তর শেষ করেন। ৩১ তম বিসএসে উত্তীর্ন হয়ে প্রথমে তিনি চুয়াডাঙ্গায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেন।মুনিবুর রহমান রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাওনারা গ্রামের প্রাক্তন জয়েন সেক্রটারী মো. গোলাম রহমান মিয়া ও জেবুন্নাহারের পুত্র।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD