করোনা ভাইরাসে আক্রান্তদের ফ্রি অক্সিজেন সেবা প্রদান করবে সামাজিক সংগঠন আলোকিত মুলাদী Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




করোনা ভাইরাসে আক্রান্তদের ফ্রি অক্সিজেন সেবা প্রদান করবে সামাজিক সংগঠন আলোকিত মুলাদী

করোনা ভাইরাসে আক্রান্তদের ফ্রি অক্সিজেন সেবা প্রদান করবে সামাজিক সংগঠন আলোকিত মুলাদী

করোনা ভাইরাসে আক্রান্তদের ফ্রি অক্সিজেন সেবা প্রদান করবে সামাজিক সংগঠন আলোকিত মুলাদী




মুলাদী প্রতিনিধিঃ মুলাদীতে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার অংশ ফ্রি অক্সিজেন সেবা চালু করেছে মনবতার সেবায় নিয়োজিত সামাজিক-সাংস্কৃতিক সংগঠন আলোকিত মুলাদী। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হেল্পলাইনের ০১৭৫১৮৫৯৬৫২,০১৬২৩১৬৩৫০৮, ০১৯৬৯৭১২৭৭৭ নম্বরে ফোন দিলেই সংগঠনের সেচ্ছাসেবীরা দরিদ্র অসহায় করোনা আক্রান্ত মানুষের পাশে অক্সিজেন নিয়ে পৌছে যাবেন বলে জানিয়েছেন সংঠনের সাথে সংস্লিষ্ঠরা।

 

 

বুধবার বেলা ১১টায় আলোকিত মুলাদীর কার্যালয়ে সংগঠনের উপজেলা সভাপতি দিদারুল আহসান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর মোহাম্মদ হোসাইনী।

 

বিশেষ অতিথি ছিলেন, মুলাদী থানা অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডাঃ সাইয়েদুর রহমান, ডাঃ মোশারফ হোসেন সহ আলোকিত মুলাদীর সেচ্ছাসেবী, শুভাকাঙ্খী, শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

 

ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্ভোধনী অনুষ্ঠানে সংঙগঠনের শুরু থেকে এ পর্যন্ত মানুষের সেবায় কাজ করা আলোকিত মুলাদীর প্রধান উপদেষ্টা ও কেন্দ্রীয় যুবলীগ নেতা মোঃ মিজানুর রহমান হাওলাদারের অবদানের কথা উল্ল্যেখ করে ভবিষ্যতে এ সংগঠন মানবতার সেবায় কাজ করে যাবে এমন আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD