এসএসিপি প্রকল্পের আওতায় ‘কৃষক টু কৃষক একচেঞ্জ ভিজিট’ Latest Update News of Bangladesh

সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




এসএসিপি প্রকল্পের আওতায় ‘কৃষক টু কৃষক একচেঞ্জ ভিজিট’

এসএসিপি প্রকল্পের আওতায় ‘কৃষক টু কৃষক একচেঞ্জ ভিজিট’




মির্জাগঞ্জ প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারন অফিসের উদ্যোগে এসএসিপি প্রকল্পের আওতায় উপজেলার ৩০জন কৃষকদের ‘কৃষক টু কৃষক একচেঞ্জ ভিজিট’ করানো হয়েছে।

পার্শ্ববর্তী বরগুনা জেলার সফল কৃষক আজিজদের ড্রাগন বাগান ও সদর ইউনিয়নের রড়াই বাগান ভিজিট করেন। এতে এ সকল কৃষকরা সরেজমিন ভিজিট করে নিজেরা বেশি করে ফসল উৎপাদন করা যায় তা হাতে কলমে দেখে এসেছেন।

উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ আরাফাত হোসেন নেতৃত্বে এ ভ্রমনে তাঁর সাথে ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার নাহিদ হাসান ও সহকারি কৃষি সম্প্রসারন কর্মকর্তা মোঃ গোলাম ফারুকসহ অফিসের অন্যান্যে কর্মকর্তারা।

উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ আরাফাত হোসেন বলেন, এ সকল কৃষকরা বরগুনা জেলা সদরের হটির্কালচার সেন্টারের বিভিন্ন উচ্চমূল্যের সবজি ও ফল ফসল আবাদের আধুনিক ও বিজ্ঞান সম্মত কলাকৌশল হাতে কলমে দেখানো হয়েছে এবং নিজস্ব উদ্যোগে নিজেদের জমিতে এসকল ফসল উৎপাদনের জন্য উদ্ধুদ্ধ করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD