এদেশের উন্নয়ন আঃলীগ সরকার ছাড়া কেউ করবে না- বরিশালে পানিসম্পদ প্রতিমন্ত্রী Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




এদেশের উন্নয়ন আঃলীগ সরকার ছাড়া কেউ করবে না- বরিশালে পানিসম্পদ প্রতিমন্ত্রী

এদেশের উন্নয়ন আঃলীগ সরকার ছাড়া কেউ করবে না- বরিশালে পানিসম্পদ প্রতিমন্ত্রী

এদেশের উন্নয়ন আঃলীগ সরকার ছাড়া কেউ করবে না- বরিশালে পানিসম্পদ প্রতিমন্ত্রী




নিজস্ব প্রতিবেদক॥ স্বাধীনতার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল (২২ জানুয়ারি) সকালে বরিশাল সিটি কর্পোরেশন এর ৩০ নং ওয়ার্ডের ১৬ নং কলাডেমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত সমাজের সুবিধা বঞ্চিত শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি তার বক্তব্যে এ কথা বলেন।

তিনি বরিশাল সিটি কর্পোরেশন এর ৩০ টি ওয়ার্ডে ও বরিশাল সদর উপজেলার ১০ টি ইউনিয়নে শীতার্ত দের মাঝে ২৫ (পচিশ)শত কম্বল বিতরণের আয়োজিত বিভিন্ন ইউনিয়ন ও সিটি কর্পোরেশন এর বিভিন্ন ওয়ার্ডের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তার বক্তব্যে বর্তমান সরকারের নানামুখি উন্নয়ন মূলক কাজ সহ সাধারণ জনগনের সুযোগ সুবিধা বৃদ্ধির বিষয় তুলে ধরেন জনগণের কাছে।

 

তিনি চলতি মাসের ১৯ জানুয়ারি বৃহস্পতিবার সকালে বরিশাল এসে সকাল ১১ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েজাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি বরিশাল জেলার আয়োজনে শহীদ আবদুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে ৫১ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা জেলা পর্যায়ে শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করে।

 

এরপর স্থানীয় ভাবে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করে। এর মধ্যে বিসিসি’র ২২ নং ওয়ার্ডের জিয়া সড়ক এলাকায় হতদরিদ্র অসহায় শিতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।সন্ধ্যায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে বরিশাল বারের সাবেক সভাপতি এ্যাড: আহম্মেদ কবিরের মমতাময়ী মা অসুস্থ থাকায় তাকে দেখতে যায়,এরপর রাতে বাংলাদেশ সরকারের স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি বরিশাল আগমন উপলক্ষে সার্কিট হাউজে গিয়ে তাকে ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাৎ করেন।এরপর,২০ জানুয়ারি শুক্রবার সকালে বরিশাল সদর উপজেলার ৩নং চরবাড়িয়া ইউনিয়নে (৩নং ওয়ার্ডের কাগাশুরা বাজার) সমাজের সুবিধা বঞ্চিত শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করে,বরিশাল জিলা স্কুল জামে মসজিদে জুম্মার নামাজ আদায় ও স্থানীয় মুসুল্লিগনের সাথে মতবিনিময়করে বরিশাল আইনজীবী সমিতির সাবেক সভাপতি, মহানগর আওয়ামীলীগ এর সাবেক সহ-সভাপতি, সাবেক জি পি সিনিয়ার এডভোকেট কে বি এস আহাম্মেদ কবির এর মাতার জানাজার নামাজে অংশ গ্রহন করে।

 

বিকেলে বরিশাল সদর উপজেলার ৪নং শায়েস্তাবাদ ইউনিয়নে সমাজের সুবিধা বঞ্চিত শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করে বরিশাল সদর উপজেলার চরবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মৃত মোঃ জাহাঙ্গীর হোসেনের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সাথে দেখা করেন ও নগদ আর্থিক সহায়তা প্রদান করেন। বরিশাল,২১ জানুয়ারি শনিবার সকালে র‍্যাব-৮ এর সিইও লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসানের আমন্ত্রণে বরিশাল র‍্যাবের কার্যালয়ে গেলে তাকে ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানায় ও তার সাথে সৌজন্য সাক্ষাৎ করে,সকাল ১১ টায় বরিশাল সদর উপজেলার ১০নং চন্দ্রমোহন ইউনিয়নে,বেলা ১২ টায় বরিশাল সদর উপজেলার ৮নং চাঁদপুরা ইউনিয়নে,দুপুর ১ টায় বরিশাল সদর উপজেলার ৭নং চরকাউয়া ইউনিয়নে,বিকেল ৪ টায় শহীদ আলমগীর ছাত্রাবাস (নবগ্রাম রোড) এর সম্মুখে নগরীর ১৫,১৮ ও ২১নং ওয়ার্ডের সমাজের সুবিধা বঞ্চিত শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন।

 

এরপর রাতে বরিশাল নগরীর বান্দরোডস্থ বিআইপি কলোনির পানি উন্নয়ন বোর্ডের রেষ্ট হাউজে বরিশাল সদর উপজেলার চরবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মৃত মোঃ জাহাঙ্গীর হোসেনের পরিবারের সদস্যদের আর্থিক সচ্ছলতা ফেরাতে নতুন সেলাই মেশিন প্রদান করেন বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।এরপর, ২২ জানুয়ারি রবিবার সকালে বরিশাল সিটি কর্পোরেশনের ৩০নং ওয়ার্ডের ১৬নং কলাডেমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত সমাজের সুবিধা বঞ্চিত শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করে ঢাকার উদ্দেশ্য রওনা করেন। তিনি বরিশালে এসে স্থানীয় ভাবে আয়োজিত বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে সরকারের নানামুখি উন্নয়ন মূলক কর্মকান্ডের বিষয় তুলে ধরে আগামীতে পুনরায় আওয়ামী লীগ কে সরকার গঠনে নৌকা প্রতিকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

 

তিনি এসকল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তার বক্তব্যে বর্তমান সরকারের উন্নয়নের বাস্তব চিত্র স্বপ্নের পদ্মা সেতু যারা না দেখেছেন তাদের জন্য বাসের ব্যবস্থা করে পদ্মা সেতু দেখতে যাওয়ার ব্যবস্থা করে দেন। তিনি তার বক্তব্যে বলেন, এরআগে যারাই ক্ষমতায় এসেছেন তারা কেবল তাদের নিজদের ভাগ্যই পরিবর্তন করেছে দেশের উন্নয়নে কোন ভূমিকা পালন করে নি৷ তবে বর্তমান সরকার যে সকল উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে তাতে বিশ্বের ৩৫ তম সমৃদ্ধিশালী দেশে এদেশের নাম লিখিয়েছে।

 

পানিসম্পদ প্রতিমন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সিনিয়র নেতা ও বরিশাল মহানগর যুবলীগের আহবায়ক মোঃনিজামুল ইসলাম নিজাম, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচিত কাউন্সিলর বৃন্দ সহ বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বর সহ বরিশাল জেলা ও মহানগর ছাত্রলীগ এর নেতৃবৃন্দ সহ স্থানীয় নেতৃবৃন্দরা তার সাথে উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD