এক নারী শ্রমিক ও তার মাকে গণধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১ Latest Update News of Bangladesh

শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
শক্তিশালী হচ্ছে নিম্নচাপ, আঘাত হানবে যে অঞ্চলে কলাপাড়ায় প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার রাঙ্গাবালীতে গভীর রাতের অগ্নিকান্ডে জেলের বসতঘর পুরে ছাই ! নগরীতে দুর্ধর্ষ পেশাদার চোর চক্রের দুই সদস্য আটক সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ আদালতের বরিশালে ফরচুন সুজের কারখানায় বিক্ষোভ, আনসারের গুলিতে আহত ৪ শ্রমিক গভীর নিম্নচাপ হবে শুক্র সকালে, রূপ নেবে ঘূর্ণিঝড় ‘রেমাল’ এমপি আনারের লাশ পাওয়া যায়নি, তবে হত্যার প্রমাণ মিলেছে: পশ্চিমবঙ্গ সিআইডি প্রধান প্রবাসী কল্যাণ ব্যাংক বরিশাল শাখার আয়োজনে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাঙচুর-কর্মীদের মারধর




এক নারী শ্রমিক ও তার মাকে গণধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১

এক নারী শ্রমিক ও তার মাকে গণধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১




অনলাইন ডেস্ক: ময়মনসিংহের ভালুকায় এক নারী শ্রমিক ও তার মাকে গণধর্ষণের চেষ্টার অভিযোগে বাবু (১৯) নামের এ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।এ ঘটনায় মঙ্গলবার রাতে ৯ জনের নাম উল্লেখসহ আরো ১০/১২ জনকে অজ্ঞাত আসামী করে ভালুকা মডেল থানায় মামলা হয়েছে। আটক বাবু (১৯) মামলার এক নম্বর আসামী।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, বগুড়া জেলার ধনুট উপজেলার মানিক পটল গ্রামের বাসিন্দা ভালুকার এমজি কটন মিলের নারী শ্রমিক পহেলা বৈশাখের দিন সন্ধ্যায় উপজেলার কাশর এলাকায় বাবা, মা ও তিন মামাকে নিয়ে বৈশাখী মেলার অনুষ্ঠান দেখতে যায়। অনুষ্ঠান শেষে রাতে একটি গজারী বন দিয়ে বাবা-মা, কন্যা ও তিন মামাসহ বর্তমান ঠিকানা শ্রীপুর উপজেলার নয়াপাড়ার বাসায় ফিরছিল। ওই সময় বাবু, আসিফ, রাজিব, রাকিব, হাসান, সবুজ, হৃদয়, জাহিদ ও রাজুসহ একদল যুবক যুবক তাদের পথরোধ করে।

পরে মিল শ্রমিক ও তার মাকে জোরপূর্বক টেনে হিঁছড়ে গভীর গজারী বনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। ওই সময় তাদের ডাক চিৎকারে পথচারী ও আশপাশের লোকজন ঘটনাস্থলে চলে আসায় ওই যুবকেরা পালিয়ে যায়।

এ ঘটনায় ওই নারী শ্রমিকের বাবা বাদী হয়ে মঙ্গলবার উল্লেখিত ৯ যুবকসহ আরো ১০/১২ জনকে অজ্ঞাত আসামি করে ভালুকা মডেল থানায় মামলা (নম্বর-৪৫) দায়ের করেন। পুলিশ মামলার ১ নম্বর আসামী বাবুকে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার এসআই মোজাম্মেল হক জানান, ধর্ষণ চেষ্টা মামলার ১ নম্বর আসামিকে গ্রেপ্তারের পর বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD