এক নারী শ্রমিক ও তার মাকে গণধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১ Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




এক নারী শ্রমিক ও তার মাকে গণধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১

এক নারী শ্রমিক ও তার মাকে গণধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১




অনলাইন ডেস্ক: ময়মনসিংহের ভালুকায় এক নারী শ্রমিক ও তার মাকে গণধর্ষণের চেষ্টার অভিযোগে বাবু (১৯) নামের এ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।এ ঘটনায় মঙ্গলবার রাতে ৯ জনের নাম উল্লেখসহ আরো ১০/১২ জনকে অজ্ঞাত আসামী করে ভালুকা মডেল থানায় মামলা হয়েছে। আটক বাবু (১৯) মামলার এক নম্বর আসামী।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, বগুড়া জেলার ধনুট উপজেলার মানিক পটল গ্রামের বাসিন্দা ভালুকার এমজি কটন মিলের নারী শ্রমিক পহেলা বৈশাখের দিন সন্ধ্যায় উপজেলার কাশর এলাকায় বাবা, মা ও তিন মামাকে নিয়ে বৈশাখী মেলার অনুষ্ঠান দেখতে যায়। অনুষ্ঠান শেষে রাতে একটি গজারী বন দিয়ে বাবা-মা, কন্যা ও তিন মামাসহ বর্তমান ঠিকানা শ্রীপুর উপজেলার নয়াপাড়ার বাসায় ফিরছিল। ওই সময় বাবু, আসিফ, রাজিব, রাকিব, হাসান, সবুজ, হৃদয়, জাহিদ ও রাজুসহ একদল যুবক যুবক তাদের পথরোধ করে।

পরে মিল শ্রমিক ও তার মাকে জোরপূর্বক টেনে হিঁছড়ে গভীর গজারী বনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। ওই সময় তাদের ডাক চিৎকারে পথচারী ও আশপাশের লোকজন ঘটনাস্থলে চলে আসায় ওই যুবকেরা পালিয়ে যায়।

এ ঘটনায় ওই নারী শ্রমিকের বাবা বাদী হয়ে মঙ্গলবার উল্লেখিত ৯ যুবকসহ আরো ১০/১২ জনকে অজ্ঞাত আসামি করে ভালুকা মডেল থানায় মামলা (নম্বর-৪৫) দায়ের করেন। পুলিশ মামলার ১ নম্বর আসামী বাবুকে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার এসআই মোজাম্মেল হক জানান, ধর্ষণ চেষ্টা মামলার ১ নম্বর আসামিকে গ্রেপ্তারের পর বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD