একই রাতে দুই চুরি ঘটনা কুয়াকাটায় আটক দুইজন ॥ Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




একই রাতে দুই চুরি ঘটনা কুয়াকাটায় আটক দুইজন ॥

একই রাতে দুই চুরি ঘটনা কুয়াকাটায় আটক দুইজন ॥




মোঃ আরিফ বিল্লাহ নাছিম,কলাপাড়া (কুয়াকাটা) প্রতিনিধি: কুয়াকাটায় চুরি করতে গিয়ে দোকানীর হাতে ধরা খেলো জুয়েল (১৮)। রবিবার রাত ১২টার দিকে কুয়াকটা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয়রা উত্তম মাধ্যম দিয়ে চোর জুয়েলকে পুলিশের হাতে তুলে দেয়।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, কুয়াকাটা মহাসড়কে মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অবস্থিত ক্ষুদ্র ব্যবসায়ী আবু তালেব প্রতিদিনের ন্যায় রাত ১২টার দিকে দোকান বন্ধ করছিল। এ সুযোগে চোর জুয়েল ক্যাশ বাক্স থেকে টাকা নেয়ার জন্য বাক্স খুললে দোকানী টেরপেয়ে যায়। তাৎক্ষনিক ডাক চিৎকার দিলে পাশে থাকা স্থানীয় জনতা তাকে ধরে ফেলে। এসময় চোরের কাছে দুইটি মোবাইল ও নগত ৩৪০২ টাকা পাওয়া যায়। চোর জুয়েলের বাড়ী মহিপুর থানার বিপিনপুর গ্রামে। তার বাবার নাম শফিকুল ইসলাম। অপরদিকে একই দিন কুয়াকাটার নয়াপাড়া এলাকা থেকে গভীর রাতে চোর সন্দেহে বাবুল (৫৫) নামে এক ব্যাক্তিকে স্থানীয়রা আটক করে। পরে উত্তম মাধ্যম দিয়ে ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লার কাছে হস্তান্তর করে স্থাণীয়রা। বাবুলের বাড়ি বরগুনার তালতলী উপজেলায়। সোমবার সকালে এদের দু’জনকে পুলিশের কাছে তুলে দেওয়া হয়।

এ ব্যাপারে মহিপুর থানার ওসি (তদন্ত) মাহবুব আলম বলেন, চোর জুয়েলের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। বাবুলকে সন্দেজনক ভাবে ধরা হয়েছে। জিজ্ঞাসাবাদ করে আদালতে সোর্পদ করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD