আজ তরুণ আ.লীগ নেতা আরিফিন মোল্লার শুভ জন্মদিন Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আজ তরুণ আ.লীগ নেতা আরিফিন মোল্লার শুভ জন্মদিন

আজ তরুণ আ.লীগ নেতা আরিফিন মোল্লার শুভ জন্মদিন




নিজস্ব প্রতিবেদক ।। বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য এবং বরিশালের কৃতি সন্তান তরুণ রাজনীতিবিদ,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, শিক্ষানুরাগী ও সমাজসেবক যুববন্ধু আরিফিন মোল্লার আজ শুভ জন্মদিন।

 

১৫ই জানুয়ারির এই দিনে বরিশাল সদর-৫ আসনের রায়পাশা কড়াপুর ইউনিয়নের মোল্লা বাড়িতে জন্মগ্রহণ করেন। আরিফিন মোল্লা ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত। রাজপথের আন্দোলন-সংগ্রামে সবর উপস্থিতি ছিল এই নেতার।

 

নেতাকর্মীদের ভালবাসায় আজকের দিনটি উপভোগ করছেন তিনি। এদিকে ঢাকা উত্তরের ওয়ার্ড আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

 

বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের তার অনুসারীরা তার জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

 

আরিফিন মোল্লার জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনায় বরিশালের বেশকিছু মসজিদ ও মাদ্রাসায় দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে।

 

যুববন্ধু আরিফিন মোল্লার জন্মদিনে ভয়েস অব বরিশালের পরিবারের পক্ষ থেকে  জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD