আগৈলঝাড়ায় শ্যালিকাকে অপহরণ,চার মাস পর উদ্ধার Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আগৈলঝাড়ায় শ্যালিকাকে অপহরণ,চার মাস পর উদ্ধার

আগৈলঝাড়ায় শ্যালিকাকে অপহরণ,চার মাস পর উদ্ধার




থানা প্রতিনিধি:
স্কুল ছাত্রী শ্যালিকাকে অপহরনের চার মাস পর অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারী দুলাভাইকে গ্রেফতার করেছে পুলিশ। অপহৃতাকে ডাক্তারী পরীক্ষার জন্য সোমবার দুপুরে বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে। ঘটনাটি আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়নের জয়রামপট্টি গ্রামের।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাইফুল ইসলাম জানান, জয়রামপট্টি গ্রামের সুধীর রায়ের কন্যা ও বাগধা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী অনিতা রানী রায়কে (১৪) গত ২১ জুলাই স্কুলে যাওয়ার পথে তারই দুলাভাই বারপাইকা গ্রামের নরেন হালদারের পুত্র নরোত্তম হালদার অপহরণ করে।

এ ঘটনায় অনিতার বাবা থানায় অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের করেন। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে উপজেলার পাশ্ববর্তী কোটালীপাড়া থেকে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরনকারী নরোত্তমকে গ্রেফতার করেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD