আগৈলঝাড়ায়, একি করলো অভিষেক ? Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে ইয়াস’র পানি ও স্যালাইন বিতরণ মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় বৃষ্টির জন্য ঝালকাঠিতে ইস্তিসকার নামাজ আদায়




আগৈলঝাড়ায়, একি করলো অভিষেক ?

আগৈলঝাড়ায়, একি করলো অভিষেক ?




গৌরনদী প্রতিনিধি :
বরিশালের আগৈলঝাড়ায় এক স্কুল ছাত্রীর ছবি থেকে মাথা কেটে নগ্ন ছবি তৈরি করার অভিযোগ উঠেছে সহপাঠী এক ছাত্রের বিরুদ্ধে। ঘটনা যানাযানি হওয়ার পর থেকে স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে ওই স্কুল ছাত্রী। পরিবারের আশংকা ছাত্রী আত্মহত্যা করতে পারে। গত ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে মোহনকাঠী আদর্শ মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি শাহিন আলম টেনু মিমাংশার জন্য সালিশ বৈঠকে বসে কোন সমাধান হয়নি।

ছাত্রীর পরিবার ও স্থানীয় সূত্রে জানাগেছে, সম্প্রতি উপজেলার রতœপুর ইউনিয়নের মোহনকাঠী গ্রামের মোহনকাঠী আদর্শ মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের ১০ম শ্রেণীর মেধাবী ছাত্রী (১৬) এর ছবি তোলে একই ইউনিয়নের থানেস্বরকাঠী গ্রামের উত্তম জয়ধরের ছেলে একই বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র অভিষেক জয়ধর (১৭)। ওই স্কুল ছাত্রীর ছবির মাথা কেটে এডিট করে নগ্ন ছবি তৈরি করে সেই ছবি বন্ধুদের মোবাইল ফোনে ছড়িয়েদেয় অভিষেক জয়ধর। ঘটনাটি যানাযানির পর থেকে ওই স্কুল ছাত্রী মানসিক ভাবে ভেঙে পড়ে এবং লজ্জায় স্কুলে যাওয়া ও পড়ালেখা বন্ধ করে দিয়েছে। ওই ছাত্রী যাতে কোন প্রকার দূর্ঘটনা ঘটাতে না পারে সেজন্য তাকে পাহারায় রাখছে তার পরিবারের লোকজন। ওই ছাত্রর পরিবার প্রভাবশালি হওয়াতে এ ঘটনাটি ধামাচাপা দিতে ময়িয়া হয়ে উঠেছে একটি মহল।

গত ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে মোহনকাঠী আদর্শ মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি শাহিন আলম টেনু ঘটনাটি স্থানীয় ভাবে মিমাংশার জন্য সালিশ বৈঠকে বসে। ওই সালিশ বৈঠকে স্কুল ছাত্রীর ছবির মাথা কেটে এডিট করে নগ্ন ছবি তৈরি করার সাথে আরো দুই জনের সম্পৃক্তার কথা জানায় অভিযুক্ত অভিষেক জয়ধর। কিন্তু ওই সালিশ বৈঠকে কোন সমাধাণ হয়নি বলে জানাগেছে। ছাত্রীর চাচা সাংবাদিকদের জানায়, আমার ভাইয়ের মেয়ে মোহনকাঠী স্কুল এন্ড কলেজের ছাত্রী। তার ছবির মাথা কেটে নগ্ন ছবির উপরে বসিয়ে নগ্ন ছবি তৈরি করে বন্ধুদের মোবাইলে ছড়িয়ে দেয়।

এব্যপারে মোহনকাঠী আদর্শ মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি শাহিন আলম টেনু ঘটনার সত্যতা স্বিকার করে বলেন আমার মিমাংশার জন্য ১৩ সেপ্টেম্ব বসছিলাম সুরাহা হয়নি, (আজ) ১৪সেপ্টেম্ব বিকালে আবার বসবো। এ ব্যপারে মোহনকাঠী আদর্শ মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষর সাথে মোবাইলে যোগাযোগ করে পাওয়া যায়নি। এ বিষয়ে আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন,থানায় কোন অভিযোগ করে নাই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD