অবশেষে শপথ নিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান ফোরকান Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




অবশেষে শপথ নিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান ফোরকান

অবশেষে শপথ নিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান ফোরকান

অবশেষে শপথ নিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান ফোরকান,voiceofbarishal.com




বরগুনা প্রতিনিধি: সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে উচ্চ আদালতের নির্দেশে বরগুনার আমতলী উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ছরোয়ার ফোরকান শপথ নিলেন। বৃহস্পতিবার রাত ৭ টায় বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ বাক্য পাঠ করিয়েছেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস।

জানাগেছে, আমতলী উপজেলা পরিষদ নির্বাচন গত ৩১ মার্চ অনুষ্ঠিত হয়। এতে চেয়ারম্যান পদে আনারস প্রতিক নিয়ে আলহাজ্ব গোলাম ছরোয়ার ফোরকান ৩৫ হাজার ৬’শ ২৮ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্ধি প্রার্থী আলহাজ্ব সামসুদ্দিন আহম্মেদ ছজু ২৬ হাজার ৩’শ ৩৬ ভোট পেয়ে হেরে যান। বিজয়ী প্রার্থী আলহাজ্ব গোলাম ছরোয়ার ফোরকান হলফনামায় ঋণ খেলাপীর তথ্য গোপন করে উপজেলা চেয়ারম্যান হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন,এমন অভিযোগ এনে প্রতিদ্বন্ধি প্রার্থী সামসুদ্দিন আহম্মেদ ছজু বরগুনা যুগ্ম জজ আদালত ও নির্বাচনী ট্রাইব্যুনালে গত রবিবার মামলা দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে বিজয়ী প্রার্থী আলহাজ্ব গোলাম ছরোয়ার ফোরকানকে ২৪ ঘন্টার মধ্যে কেন তার চেয়ারম্যান হিসেবে শপথ কার্যক্রম স্থগিত হবে না তার কারন জানতে চেয়ে নোটিশ দেয়।

মঙ্গলবার আলহাজ্ব গোলাম ছরোয়ার ফোরকান আদালতে ১৫ দিনের সময় আবেদন করেন। দীর্ঘ শুনানী শেষে আদালতের বিচারক তাকে এক দিনের সময় দেয়। বুধবার ছিল ওই মামলার শুনানী। শুনানী শেষে আদালতের বিচারক এ,ই,এম ইসমাইল হোসেন উপজেলা চেয়ারম্যান হিসেবে গোলাম ছরোয়ার ফোরকানের শপথ গ্রহন কার্যক্রম স্থগিতাদেশ দিয়েছেন।

নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ করে উচ্চ আদালতে রিট পিটিশন দায়ের করেন গোলাম ছরোয়ার ফোরকান। বৃহস্পতিবার উচ্চ আদালতের বিচারক জিবিএম হোসাইন ও এমডি খাইরুল আলমের যৌথ বেঞ্চ নিম্ন আদালতের রায়কে স্থগিত করে মামলার কার্যক্রম দুই মাসের জন্য বন্ধ করে দেয়। এ রায়ের প্রেক্ষিতে আমতলী উপজেলা চেয়ারম্যান হিসেবে গোলাম ছরোয়ার ফোরকান বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহন করেছেন। তাকে শপথ বাক্য পাঠ করিয়েছেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস।

এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি শপথ গ্রহন করেছেন। এ সময় উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, সাবেক ইউপি চেয়ারম্যান এ্যাড.মহসিন মিয়া, আমতলী উপজেলা শ্রমিক লীগ আহবায়ক মোঃ আসাদুজ্জামান মিন্টু মল্লিক প্রমুখ। শপথ গ্রহনের খবর আমতলী পৌছিলে আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান সর্মাথককেদের ও সাধারন জনতার মাঝে আনন্দের বন্যা বইছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD