অনলাইন প্রতারণার ব্যবসায় বিশ্বস্ত মাধ্যম এস এ পরিবহন ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




অনলাইন প্রতারণার ব্যবসায় বিশ্বস্ত মাধ্যম এস এ পরিবহন ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস

অনলাইন প্রতারণার ব্যবসায় বিশ্বস্ত মাধ্যম এস এ পরিবহন ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস

অনলাইন প্রতারণার ব্যবসায় বিশ্বস্ত মাধ্যম এস এ পরিবহন ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস।




সুমন তালুকদার,স্টাফ রিপোর্টার॥ অনলাইন মার্কেট থেকে আইফোন প্রো ম্যাক্স কিনে এসএ পরিবহনের মাধ্যমে আনিয়ে হাতে পেয়ে দেখে কমদামি সংস্থার বাটন ফোন।

 

অনেক সময় সুন্দর প্যাঁকেটে মোড়ানো ইট পাথর ও আসে, এসে পরিবহন ও সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে।এ রকম ঘটনা প্রতিদিনই ঘটছে আমাদের দেশে।

 

আর এইসব মাধ্যমগুলোতে পন্য কিংবা পন্যের কার্টুন কোনটাই আগে দেখার সুযোগ থাকে না। আগে টাকা পরিশোধ করতে হয় তারপর তারা কাঙ্খিত পণ্যটি হাতে দেন। অনেক পণ্য তাদের সামনে বসে খোলা হয় এবং প্রতারণার শিকার তাদের সামনেই হয় কিন্তু এ ব্যাপারে তাদের মন্তব্য কিছু করার নেই। তারা খুব বিশ্বস্ত তার মাধ্যমে ওই সমস্ত প্রতারকদের হাতে টাকা পৌঁছে দিচ্ছেন এটাও এক ধরনের অপরাধ।

 

কাঙ্খিত পণ্যটি ছবির সাথে না মিললে যদি এসে পরিবহন ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস তারা টাকা ফেরত দিয়ে পণ্যটি ফেরত নিত তাহলে সাধারণ গ্রাহকরা অনেক উপকৃত হতো।

 

আর এই সমস্ত মাধ্যমের জন্য সুনির্দিষ্ট কোনো সরকারি নীতিমালা না থাকার কারণে এরা হয়ে উঠেছেন চোর বাটপারের বিশ্বস্ত সহযোগী।

 

ক্রেতা সাধারণের দাবি এই সমস্ত মাধ্যমকে সুনির্দিষ্ট একটি নীতিমালার মধ্যে আনা হোক যাতে করে সাধারণ মানুষ অনলাইন মার্কেট থেকে প্রতারণা এবং হয়রানির শিকার থেকে বেঁচে যায়। সাধারণ গ্রাহক এ ব্যাপারে প্রশাসন ও ঊর্ধ্বতন কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ ও আশু হস্তক্ষেপ কামনা করছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD