জোর করে বিয়ে দিতে চাওয়ায় কিশোরীর এই নাটক Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
পায়রায় কুয়েট শিক্ষার্থীদের প্রশিক্ষণ কার্যক্রম শুরু বরিশালে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাঁই পিরোজপুরে জেলা যুবলীগের সম্মেলন: নতুন নেতৃত্বের আশা  শেবাচিম হাসপাতালের স্টাফসহ দালাল চক্রের ২৫ সদস্য আটক উপজেলা পরিষদ নির্বাচনঃ মির্জাগঞ্জে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ অন্যায়কে প্রশ্রয় দেয়া মানুষ আমি নই : এস এম জাকির  বিয়েতে রাজি না হওয়ায় ডজন খানেক মামলা, নিউজ করায় সাংবাদিকদেরও আসামি ! তীব্র তাপদাহে বরিশালের হাসপাতালে বেড়েছে রোগীর চাপ বরিশালে তিব্র তাপদাহ: ক্লাস চলাকালীন ৪ স্কুলশিক্ষার্থী অসুস্থ কারো ভয়বীতি বা প্রলোভনে না পরে যোগ্য প্রার্থীকেই ভোট দিন: : এসএম জাকির




জোর করে বিয়ে দিতে চাওয়ায় কিশোরীর এই নাটক

জোর করে বিয়ে দিতে চাওয়ায় কিশোরীর এই নাটক




অনলাইন ডেস্ক//
পটুয়াখালীর কলাপাড়ার পূর্ব আলীপুর গ্রামে নিখোঁজ ১৭ দিন পর স্কুলছাত্রী মরিয়ম আক্তারকে ঢাকা থেকে জীবিত উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাতে ঢাকার মুগদা থানাধীন মদিনাবাগ এলাকার খালপাড়া রোডস্থ রুনা ফ্যাশন থেকে কর্মরত অবস্থায় তাকে (মরিয়ম) উদ্ধার করা হয়।

এর আগে মরিয়মকে হত্যা শেষে গুম করা হয়েছিল বলে ধারণা করেছিল পুলিশসহ এলাকাবাসী এবং এ ঘটনায় মরিয়মের মা নুরজাহান বেগম বাদী হয়ে গেল ২০ সেপ্টেম্বর মহিপুর থানায় একটি হত্যা মামলাও দায়ের করেছিলেন।

মামলা দায়েরের পর পুলিশ প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য মাঠে নামে এবং এরই ধারাবাহিকতায় পুলিশ একটি মোবাইল ফোনের সূত্র ধরে মরিয়মকে ঢাকা থেকে উদ্ধার করে।

শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান প্রেস ব্রিফিং করেন এবং এ ঘটনার রহস্য উদঘাটনের বর্ণনা দেন। স্কুল পড়ুয়া কিশোরী মরিয়মের এ নাটক সিনেমার গল্পকেও হার মানিয়েছে।

উল্লেখ্য, গেল ১৮ সেপ্টেম্বর রাতে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পূর্ব আলীপুর গ্রামের মৃত বাবুল মল্লিকের ছোট মেয়ে মরিয়ম ঘুমন্ত অবস্থায় রাতে নিখোঁজ হন এবং ওইদিন ভোরে ঘরের মেঝে ও বারান্দায় রক্ত, মাংসের দুটি টুকরা, রক্তমাখা চাকু, কাঁচি, ব্লেড, পায়ের নূপুর ও ওড়না উদ্ধার করা হয়। এতে পুলিশ ও এলাকাবাসী ধারণা করে মরিয়মকে হত্যা করে মরদেহ গুম করা হয়েছে। কিন্তু শুক্রবার রাতে ঢাকা থেকে মরিয়মকে জীবিত উদ্ধারের পর বেরিয়ে আসে প্রকৃত রহস্য।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান জানান, স্কুল পড়ুয়া মরিয়ম আক্তারকে তার ইচ্ছের বিরুদ্ধে খালাতো ভাইয়ের সঙ্গে বিয়ে জন্য চাপ দেয়। মরিয়ম এ বিয়ে থেকে নিজেকে বাঁচতে ১৮ সেপ্টেম্বর গভীর রাতে নিজেই এ হত্যা ও গুম নাটক সাজায়। ওইদিন গভীর রাতে সে (মরিয়ম) গৃহপালিত একটি রাজহাসের হাত-পা বেঁধে নিজে জবাই করে এবং দুই টুকরো মাংস পুকুর থেকে ধুয়ে ঘরের মেজেতে রেখে বাকি মাংসগুলো ফেলে দেয়। এরপর যেসব আলামত ঘটনাস্থলে দৃশ্যমান ছিল তা মরিয়ম নিজেই তৈরি করেছে। যাতে করে সবার ধারণা হয় মরিয়মকে হত্যা করে মরদেহ গুম করেছে দুর্বৃত্তরা।

তিনি আরও বলেন, ওই রাতেই নিজ বাড়ি থেকে কলাপাড়া পৌঁছে পরদিন ঈগল পরিবহনে ঢাকায় চলে যায় মরিয়ম এবং ঢাকায় গিয়ে নিকটতম আত্মীয়ের সহায়তায় রুনা ফ্যাশনে চাকরি নেয় সে। সেখানে ১৫ দিন কাজ করার পর শুক্রবার পুলিশের হাতে ধরা পরে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD