" উন্নয়নের রুপকার " ১ আসনে এম পি, এ কে এম আউয়াল Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




” উন্নয়নের রুপকার ” ১ আসনে এম পি, এ কে এম আউয়াল

” উন্নয়নের রুপকার ” ১ আসনে এম পি, এ কে এম আউয়াল




সুমন খান স্বরুপকাঠী প্রতিনিধি :

” উন্নয়নের রুপকার ” খেতাবে ভূষিত দক্ষিন বঙ্গের সাহসী ও আপোষহীন নেতা হিসাবে বীর মুক্তিযোদ্বা আলহাজ্ব এ কে এম আউয়ালের ঝুড়ি মেলা ভার। চলতি সময়ে বহু প্রতিকুলতার মধ্যে দিয়ে কঠিন সংগ্রাম করে টিকে আছে এখনও স্ব-মহিমায়। প্রকৃত মুক্তিযোদ্বার মত ইস্পাত লৌহ মানবের মত চির অটুল থেকে এখনও বীরের মত টিকে আছে এম পি আউয়াল।

রাজনীতির মাঠে সমালোচনা আলোচনা নিয়েই নেতাদের প্রতিদিনের রোচ নামচা তৈরী হয়। মিডিয়ার কল্যানে ভালো মন্দ উভয়টাই কম বেশী প্রকাশ পায়।এ ব্যাপারে জেলার বহু নেতারা চলতি সময়ে নাম না প্রকাশের শর্তে গণ মাধ্যম কর্মীদের জানান,গত চার বছরে জেলা আওয়ামীলীগের মধ্যে বহু টানা পোরন সৃস্টি হয়েছে। আর নেপথ্যে রয়েছে দলের ক্ষমতা।

আর এ কারনে সিংহ পুরুষ আউয়ালের বিরুদ্ধে আচরনে একএিত হয়ে দলের একটি পক্ষ অপ প্রচারে লিপ্ত ছিল সর্বদা। জেলা আওয়ামী দলের নেতৃত্বের একটি অংশ সরাসরি চরম বিরোধীতায় নেমে পড়েছে গত দুই বছর ধরো। এম পি পরিবারের বিরুদ্বে আপন ভাই মেয়র আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মালেক। আর এন্টি এম পির বিরুদ্ধে আর যোগ দিয়েছে সাবেক সংসদ শাহ আলম,এ্যাডঃ শ.ম. রেজাউল ও ইসাহাক আলী খান পান্না প্রমুখ। এ চক্র আদার জল খেয়ে মাঠে রয়েছে সুকৌশলে।

মিশন একটাই এম পি আউয়ালের রাজনৈতিক ক্ষমতা খর্ব করা।এ ব্যাপারে জেলা আওয়ামীলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধো আলহাজ্ব এ কে এম এ আউয়াল এম পি দৈনিক বাংলাদেশ বানী দৈনিক মানবাধিকার প্রতিনিধি বলেন, আসলে আওয়ামীলীগ এদেশের একটি শ্রেষ্ঠ ও সেরা দল।
আর পিরোজপুরে এই দলটির অবস্থান কেমন তাহা কেন্দ্রই ভালো জানেন। আর এটাও সত্য প্রতিটি জেলা উপজেলার মধ্যে দলের নেতৃত্ব নিয়ে কম বেশী গ্রুপিং আছে। আমার ইমেজে অনেকে নাখোশ বহু নেতা কর্মীরা। আমি কোন সময়ই এই নিয়ে অহেতিক শংকিত নই।

দলের জন্য রাজনীতি করি নিজের প্রয়জনে নয়। অপর দিকে জেলার সাধারন সম্পাদক সহ বহু শীর্ষ নেতারা বলেন,জেলার নেতৃত্তে আমাদের কারো কোন ঘাটতি নেই। সমস্যা একটাই ক্ষমতার আর এই কারনে এত কাদা ছোড় ছুডি।এই ব্যাপারে জেলা আওয়ামীলীগের বহু ত্যাগী নেতারা বলেন,চলতি সময়ে যত দন্ধ তার প্রধান কারন আগামী সংসদ নির্বাচনীর নৌকার টিকিট।

আসলে এখনও জেলার মধ্যে বলিষ্ঠ নেতৃত্বে এম পি আউয়ালের বিকল্প নেই। ক্ষমতার সময়ে প্রতিটি দলে নেতার অভাব থাকে না। বিগত বি এন পি – জামাত শিবিরের সময়ে জেলা আওয়ামীলীগের মধ্যে কে ছিল দলের প্রধান কান্ডারী। সাধারন কর্মীরা সকল বিষয়ে অবগত আছে বিদায় এখনও এম পি আউয়ালের বিকল্প প্রার্থী খুজে পাচ্ছেন না। আর এবারের নির্বাচন আর আগের নির্বাচনী পরিবেশ এক হবে না।

তাছাড়া বাংলাদেশের অন্যতম জনপ্রিয় দল বি এন পি নির্বাচনে অংশ নিবে। আর সেই বিদায় জেলা বাসীরা উন্নয়নের রুপকার বীর মুক্তিযোদ্ধো এম পি আউয়ালকে পেতে চায়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD