স্বরুপকাঠীতে পুলিশের সামনেই বি এন পির প্রতিষ্ঠা বাষির্কী পালন ! |

শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




স্বরুপকাঠীতে পুলিশের সামনেই বি এন পির প্রতিষ্ঠা বাষির্কী পালন !

স্বরুপকাঠীতে পুলিশের সামনেই বি এন পির প্রতিষ্ঠা বাষির্কী পালন !




সুমন খান, স্বরুপকাঠী ॥বহু দলীয় গনতন্ত্রের প্রবক্তা,বীর মুক্তিযোদ্ধা ও বি এন পির প্রতিষ্ঠাতা সাবেক সফল রাস্ট্র নায়ক মেজর জেনারেল জিয়াউর রহমানের হাতে গড়া দল বি এন পি। আর বাংলাদেশের অন্যতম জনপ্রিয় দলের অঙ্গ সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছা সেবক দল।আজ তার সফল ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকি। প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে পিরোজপুর জেলার নেছারাবাদে ব্যাপক আয়োজন করেন। সকালে অস্থায়ী অফিস কার্যালয়ে পৌরসভা সহ দশ ইউনিয়নের কয়েক শতাধিক নেতা কর্মীরা হাজির হন। ব্যানার ফেস্টুনে ফেস্টুনে রাঙ্গিয়ে তোলে স্বেচ্ছাসেবক দলের ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকির সফল আয়োজন।

উপজেলার তুখোড় নেতৃত্ব দিয়ে ও কড়া পুলিশীর নজরদারী উপেক্ষা করে উপজেলাবাসীকে একটা চমক দেখায় বর্তমান সভাপতি সহ সাধারন সম্পাদক,সাংগঠনিক সম্পাদক ও যুগ্ন সাধারন সম্পাদকরা। ইস্পাত কঠিন লৌহ মানব হয়ে অত্যন্ত সাহসীকতা দিয়ে সফল ভাবে প্রতিষ্ঠা বার্ষিকি পালনে অগ্রনী ভুমিকা রাখেন সভাপতি মোঃ আকতার হোসেন রিপন, সাধারন সম্পাদক মোঃ ইমাম হাসান তালুকদার,সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম মিজান,মাস্টার হাসানাত আকন ও যুগ্ন সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলামের সমন্বয়ে। সকাল থেকেই টান টান উত্তেজনা বিরাজ করছিল স্বেচ্ছা সেবক দলের প্রতিষ্ঠাতা বার্ষিকি পালন নিয়ে। আর সব কিছুকে টপকে গিয়ে সফল ভাবে আয়োজন করেন আজকের প্রতিষ্ঠা বার্ষিকি।

পুলিশের কড়া নজরদারিকে উপেক্ষা করে প্রতিষ্ঠা বার্ষিকির রেলীটি কলেজ রোড় সহ বরছাকাঠী,ইন্দের বন্দরে শোভা যাএা করেন। মুহুর্তের মধ্যে যোগ্য নেতা ইমাম হাসান তালুকদারের বলিষ্ঠ নেতৃত্বে সফল হয়েছে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় দল বি এন পির অঙ্গ সংগঠন স্বেচ্ছা সেবক দলের ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন। বর্নাড্য রেলী বের করেন পুলিশীর কড়া নজরদারীকে ফাকি দিয়ে। র‌্যালীতে প্রায় হাজার খানের নেতা কর্মীদের মিলন মেলায় পরিনত হয় স্বরুপকাঠীতে। এদিকে বহু বাধা বিপত্তি উপেক্ষা করে স্বেচ্ছা সেবক দলের পৌর নেতা কর্মীরা প্রতিষ্ঠা বার্ষিকির টানে বর্নাড্য রেলীতে সমবেত হন।

আম মামুন ভুইয়া সহ সজিব হোসেন, মোঃ মিজান, মোঃ শামীম মেরদা, মোঃ শাওন, মোঃ রমজান, মোঃ জাহিদ হোসেন ও রানা খলিফা প্রমুখরা উপস্থিত ছিলেন। এ সময়ে বিভিন্ন ইলেক্টিক মিডিয়া সহ বহু প্রিন্ট মিডিয়া ও অন লাইনের সাংবাদিকরা স্বেচ্চা সেবক দলের ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকিতে উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares