লালমোহন ছাত্রদল কমিটি গঠন Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




লালমোহন ছাত্রদল কমিটি গঠন

লালমোহন ছাত্রদল কমিটি গঠন




স্টাফ রিপোর্টার: বহুল প্রত্যাশিত লালমোহন উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।দীর্ঘ কয়েক মাস পর্যন্ত পুর্নাঙ্গ কমিটি গঠনের গুঞ্জন শোনা গেলেও অবশেষে আহবায়ক কমিটি নিয়েই উপজেলা ছাত্রদলের নেতাকর্মীদের সন্তুস্ট থাকতে হয়েছে। জানা যায় নির্বাচনকে সামনে রেখে মাঠের রাজনীতিতে ছাত্রদলকে নেতৃত্ব দেওয়ার মত সাহসী যোগ্য ও পরীক্ষিত নেতৃত্ব নির্বাচন করতে গিয়ে অনেক কিছুই চুলচেরা বিশ্লেষন করতে হয়েছে উপজেলা বিএনপির নীতি নির্ধারকদের।

অবশেষে এ আসনের ছয়বারের নির্বাচিত সাংসদ ও সাবেক মন্ত্রী বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মেজর অবঃ হাফিজ উদ্দীন আহম্মেদ বীরবিক্রমের সদয় অনুমোদনে এ আহবায়ক কমিটি গঠন করা হয়।নবগঠিত কমিটির আহবায়ক হয়েছেন মোঃ শহিদ হাং ও সিনিয়র যুগ্ন আহবায়ক হয়েছেন মোঃ শাহাবুদ্দিন। ছাত্রদল সমর্থিত নেতাকর্মীরা জানান নবগঠিত আহবায়কের নেতৃত্বে নির্বাচনকেন্দ্রিক ছাত্রদলের সার্বিক কার্যক্রম পালন করবেন উপজেলা ও ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ।নবগঠিত আহবায়ক কমিটিকে বিএনপি ও সকল অঙ্গসহযোগী সংগঠন ফুলেল শুভেচ্ছায় সিক্ত করছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD