নগরীতে কোচিং সেন্টার বন্ধে জেলা প্রশাসনের সতর্কবার্তা ! Latest Update News of Bangladesh

রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীতে কোচিং সেন্টার বন্ধে জেলা প্রশাসনের সতর্কবার্তা !

নগরীতে কোচিং সেন্টার বন্ধে জেলা প্রশাসনের সতর্কবার্তা !




স্টাফ রিপোর্টার:বরিশালে কোচিং সেন্টার বিরোধী অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। আসন্ন এসএসসি পরীক্ষা উপলক্ষে গতকাল (২৭ জানুয়ারী) থেকে আগামী এক মাস কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সরকার।

এই নির্দেশনা সফল করতে বিকাল ৪টা থেকে ৬টা পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জেলা প্রশাসন। এসময় বেশ কয়েকটি কোচিং সেন্টার খোলা পাওয়া যায়। নির্দেশনার প্রথম দিন হওয়ায় প্রাথমিকভাবে কোচিং সেন্টারগুলোকে বন্ধ রাখার নির্দেশ দেয়া হয় এবং এর কর্তৃপক্ষকে সতর্ক করে দেয়া হয়।

তবে পরবর্তিতে দন্ড প্রদান করা হবে বলে হুঁশিয়ারী দেন আদালতের হাকিম সহকারি কমিশনার মোজাম্মেল হক চৌধুরী। তিনি এসময় অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান জানিয়ে বলেন, শুধুমাত্র এসএসসি নয় সকল ধরনের কোচিং বন্ধ রাখতে হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD