ঝালকাঠিতে ভূমি ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর Latest Update News of Bangladesh

সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঝালকাঠিতে ভূমি ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর

ঝালকাঠিতে ভূমি ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর




ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ পর্যন্ত ৬০২ টি ঘর প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) বেলা ১১টায় প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে সারা দেশে ১৮,৫৬৬ টি ঘর উপকারভোগীদের হাতে জমি সহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন। এর অংশ হিসেবে কাঁঠালিয়া উপজেলায় ৫ম পর্যায় ২য় ধাপের ৭৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর হস্তান্তর করা হয়। অনুষ্ঠান শেষে গণভবন থেকে প্রচারিত দোয়া মোনাজাতে অংশ নেন কাঁঠালিয়া সমাবেশের অংশগ্রহণকারীরা।

কাঁঠালিয়া উপজেলা পরিষদ অডিটরিয়ামে সকাল ১০টায় নির্বাহী কর্মকর্তা মো. নেছার উদ্দিনের সভাপত্বিতে এ ঘর হস্তন্তরের সমাবেশ অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অথিতি ছিলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম। বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, কাঁঠালিয়া থানা অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন সরকার। এছাড়াও ঘর প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধাগন, সরকারি কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি ও উপকারভোগীরা।

এদিকে রাজাপুর উপজেলায় ১০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর হস্তান্তর করা হয়। উপজেলা পরিষদ সভা কক্ষে বেলা ১১টায় (অঃদাঃ) নির্বাহী কর্মকর্তা হাসান মোহাম্মদ শোয়াইব এর সভাপত্বিতে এ ঘর হস্তন্তর অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, উপজেলা কৃষি অফিসার মোসা. শাহিদা শারমিন আফরোজ, মঠবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালালসহ সরকারি কর্মকর্তা কর্মচারী ও উপকারভোগীরা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD