এবার নির্বাচন না করলে বিএনপির অস্তিত্ব থাকবে না ॥ বাণিজ্যমন্ত্রী Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




এবার নির্বাচন না করলে বিএনপির অস্তিত্ব থাকবে না ॥ বাণিজ্যমন্ত্রী

এবার নির্বাচন না করলে বিএনপির অস্তিত্ব থাকবে না ॥ বাণিজ্যমন্ত্রী




ভোলা প্রতিনিধি ॥ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ সড়ক দুর্ঘটনায় কোমলমতি ২ ছাত্র নিহত হওয়ার ঘটনায় দু:খ প্রকাশ করে তিনি আশা করেন এই প্রজন্মের ছাত্র সমাজ তারা ঘরে ফিরে যাবে। তারা এমনকিছু করবে না যাতে করে সুনাম নষ্ট হয়। প্রধানমন্ত্রী খুব দয়ালু নেতা নিহতের পরিবারকে ৪০ লক্ষ টাকা দিয়েছেন। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আরো বলেন, বিএনপি ইতিপূর্বে নির্বাচন না করে খেশারত দিয়েছে। এবার যদি নির্বাচন না করে খেশারদ আরো বেশী দিতে হবে। কারণ বিএনপি নামক দলটির অস্তিত্ব থাকবে না। আজ শুক্রবার সকালে ভোলা গাজিপুর রোডস্থ বাণিজ্যমন্ত্রী নিজ বাসভবনে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজিত মতবিনিময় সভায় নেতাকর্মীদের উদ্দ্যেশে এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, নির্বাচন হবে ক্ষমতাসীন দলের অধিনে সংবিধান অনুসারে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। বিএনপি জোর করে কিছুই আদায় করতে পারবে না। নির্বাচন হবে এই সরকার অধিনে থেকে। পালামেন্ট ও থাকবে নির্বাচনও হবে। আর কোন সংলাপও নেই। কারন ১৪ সনের নির্বাচনের সময় প্রধানমন্ত্রী ডেকে ছিলো। তারা আসেনি। প্রধান মন্ত্রী বলেছিলেন, তাদের ৫ টা মন্ত্রনালয় দিবে। বলেছিলেন, নির্বাচন কমিশন পুনগঠন করবে। এখন বলে সংলাপ সংলাপ করে। এখন আর সংলাপের কোন সম্ভবনা নেই। নির্বাচন করতে হবে ক্ষমতাসীন দলের অধিনে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। সেই নির্বাচনে আপনার সকল শক্তি নিয়োগ করে নৌকা নিয়োগ করার জন্য নেতাকর্মীদের উদ্দ্যেশে আহবান জানান। মন্ত্রী এসময় ভোলা জেলা উন্নয়ন কর্মকতান্ড তুলে ধরে বলেন, নির্বাচনে পূর্বে বিনা মুলে ১৩ ইউনিয়নে ৬৭৮টি নলকূপ স্থাপন করা হবে। ভোলার কোন কাচা রাস্তা থাকবে না।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু, সহ সভাপতি দোস্ত মাহামুদ, হামিদুল হক বাহালুল,যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল হক নকিব,এনামুল হক আরজু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, আজিজুল ইসলাম প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD