১০মামলার বেরাজালে বিএনপি-জামায়াতের ৪শ’ নেতাকর্মী Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




১০মামলার বেরাজালে বিএনপি-জামায়াতের ৪শ’ নেতাকর্মী

১০মামলার বেরাজালে বিএনপি-জামায়াতের ৪শ’ নেতাকর্মী




অরলাইন ডেস্ক :
কুষ্টিয়ায় বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের বিরুদ্ধে চার দিনে মোট ১০টি মামলা করেছে পুলিশ। জেলার ৭ থানায় গত ১ সেপ্টেম্বর শনিবার থেকে ৪ সেপ্টেম্বর মঙ্গলবার দিনগত রাত পর্যন্ত এ মামলা দায়ের করা হয়েছে।

এগুলো সবই নাশকতার মামলা। এতে আসামি করা হয়েছে জেলার প্রায় ৪শ’ বিএনপি-জামায়াতের নেতাকর্মীকে। ইতোমধ্যেই এসব মামলার আসামিদের অনেকেই গা ঢাকা দিয়েছে।

জানা গেছে, শনিবার জেলার সাত থানায় ৭টি মামলা এবং পরদিন রোববার আরও দুটি মামলা এবং মঙ্গলবার একটি মামলা করা হয়। আজ বুধবার কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) এস এম মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, নাশকতার পরিকল্পনা ও প্রস্তুতি নেয়ার গোপন খবর ছিল। এসব অভিযোগে বিভিন্ন থানায় মামলা হয়েছে। এরপর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

কুষ্টিয়া মডেল থানার মামলায় ২১ আসামি। মিরপুর থানায় ২৭ জন। দৌলতপুর থানায় দুই মামলায় ৫৫ জন। খোকসা থানায় ৪২ জন। কুমারখালী থানায় দুই মামলায় ৭৭ জন এবং ইসলামী বিশ্ববিদ্যালয় থানার দুই মামলায় আসামি ৯০ জন। আসামিরা সবাই স্থানীয় বিএনপি-জামায়াতের নেতাকর্মী।

জানা যায়, আসামির তালিকায় নাম রয়েছে জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শামিম উল-হাসান অপু, শহর বিএনপির সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল হাকিম মাসুদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও সদর থানার সভাপতি জাহিদুল ইসলাম বিপ্লব, জেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মহিউদ্দীন চৌধুরী মিলন, মিরপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রহমত আলী রব্বান, পৌর বিএনপির সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, খোকসা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাফিজ আহমেদ রাজু, কুমারখালী থানা ছাত্রদলের সভাপতি জাকারিয়া মিলন, খোকসা পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক ইমরান হোসেন, জেলা যুবদলের সহ-সভাপতি মফিজুর রহমান উজ্জ্বল ও জেলা কৃষকদল নেতা দুলাল।

এছাড়া উপজেলা পর্যায়ে ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীদেরও আসামি করা হয়েছে।

কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী সাংবাদিকদের বলেন, ১০টি নাশকতা মামলায় চার শতাধিক নেতাকর্মীকে আসামি করা হয়েছে। জেলাজুড়ে গণগ্রেপ্তার চলছে। এভাবে মামলা ও গণগ্রেপ্তার করে বিএনপিকে দমানো যাবে না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD