হোটেলকক্ষে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পায়েলের লাশ Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




হোটেলকক্ষে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পায়েলের লাশ

হোটেলকক্ষে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পায়েলের লাশ




টালিউডের জনপ্রিয় টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী পায়েল চক্রবর্তী। ছবি : সংগৃহীত
অনলাইন ডেস্ক :
কলকাতার বাংলা চলচ্চিত্র জগতের এক অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল। পশ্চিমবঙ্গের উত্তরবঙ্গের শিলিগুড়ির চার্চ রোডের এয়ারভিউ মোড়ের একটি হোটেল থেকে তাঁর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃত অভিনেত্রীর নাম পায়েল চক্রবর্তী।

টালিউডের বেশ কয়েকটি সিনেমা, টিভি সিরিয়াল ও ওয়েব সিরিজে এরই মধ্যে অভিনয় করেছেন পায়েল চক্রবর্তী। উঠতি অভিনেত্রী হিসেবে পরিচিত মুখ ছিলেন তিনি। বাড়ি দক্ষিণ কলকাতার নেতাজিনগরে। শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের পানির ট্যাঙ্কি ফাঁড়ির পুলিশ বুধবার দুপুরের পর ওই অভিনেত্রীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

হোটেল সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হোটেলে ওঠেন পায়েল চক্রবর্তী। সঙ্গে ছিল ভারী ওজনের দুটি ব্যাগ। বুধবার সকালে তিনি গ্যাংটক যাবেন বলে হোটেল কর্তৃপক্ষকে জানিয়েছিলেন। সে কারণে সকাল ৭টার দিকে ডেকে দিতেও বলেছিলেন তাদের। হোটেলে তাঁর জমা দেওয়া পরিচয়পত্র থেকে জানা গেছে, তাঁর স্বামীর নাম সুমিত চক্রবর্তী। শিলিগুড়িতে তিনি একাই এসেছিলেন।

মঙ্গলবার রাতে হোটেলে এসে সোজা রুমে চলে যান। হোটেল রিসেপশনে জানিয়ে যান, রাতে তিনি খাবেন না। সঙ্গে খাবার নিয়ে এসেছেন। বিশেষ প্রয়োজন ছাড়া কেউ যেন তাঁকে ডাকাডাকি না করে।

বুধবার সকালে হোটেলের রুম সার্ভিসের কর্মীরা তাঁর ঘরে গিয়ে ডাকাডাকি করেও কোনো সাড়া পাননি। এরপর দুপুর ১২টার দিকে স্থানীয় পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে দরজা ভেঙে অভিনেত্রী পায়েলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে।

এই ঘটনায় শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের ডিসিপি (জোন-১) গৌরব লাল বলেন, মৃত অভিনেত্রীর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিকভাবে জানা গেছে, পায়েল চক্রবর্তীর সঙ্গে কিছুদিন আগেই তাঁর স্বামীর বিচ্ছেদ হয়ে যায়। তাঁর দুই বছরের একটি সন্তানও রয়েছে। পুলিশ হোটেলের সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে। মঙ্গলবার রাতে হোটেলের রুমে ঢোকার পর একবারের জন্যও তিনি রুম থেকে বের হননি। এই ঘটনা নিছক আত্মহত্যা না কি অন্য কিছু, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

হাসপাতালে অভিনেত্রী পায়েল চক্রবর্তীর মরদেহ। ছবি : ডিনামাইট নিউজ

টালিউড সূত্রে জানা গেছে, সম্প্রতি ‘কেলো’ নামে একটি সিনেমায় চিকিৎসকের ভূমিকায় অভিনয় করছিলেন পায়েল চক্রবর্তী। এ ছাড়া ‘চতুর্থ রিপু’ নামে একটি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। এ ছবিটি খুব শিগগিরই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এ ছাড়া ‘এক মাসের সাহিত্য সিরিজ’, ‘চোখের তারা তুই’ ও ‘গোয়েন্দা গিন্নি’ ছবিতেও অভিনয় করেছেন পায়েল। কলকাতার জনপ্রিয় নায়ক দেবের ‘ককপিট’ ছবিতেও তিনি অভিনয় করেন। পায়েল চক্রবর্তীর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে টালিউডে

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD