সিটি নির্বাচন: বরিশাল বিএনপিতে গ্রেপ্তার আতঙ্ক! Latest Update News of Bangladesh

রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সিটি নির্বাচন: বরিশাল বিএনপিতে গ্রেপ্তার আতঙ্ক!

সিটি নির্বাচন: বরিশাল বিএনপিতে গ্রেপ্তার আতঙ্ক!




ভয়েজ অব বরিশাল:আচরণবিধি লঙ্ঘনসহ নানা ঘটনায় সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী মাওলানা ওবাইদুর রহমান মাহবুব সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় প্রকাশ করেছেন। গ্রেপ্তার আতঙ্কে আছেন দলীয় মেয়রপ্রার্থীর নির্বাচনী কার্যক্রমে সংশ্লিষ্ট বিএনপির নেতাকর্মীরা। তারা ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের বিরুদ্ধে হুমকি-ধামকি দেওয়ার অভিযোগ করেছেন।

তবে অভিযোগ ও ‘অপ্রপ্রচারে’ কান না নিয়ে নির্বাচনী প্রচারে মনোযোগী আওয়ামী লীগের মেয়রপ্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও দলীয় নেতাকর্মীরা। সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরামহীন প্রচারে বিএনপির ঘাঁটিতে নৌকার জোয়ার আসায় বিরোধী প্রার্থীরা উল্টোপাল্টা কথা বলছেন।

গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের খ্রিষ্টান কলোনি এলাকায় গণসংযোগ এবং ধানের শীষের লিফলেট বিতরণ করেন বিএনপির প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। এ সময় তিনি প্রশাসনের বিরুদ্ধে বৈষম্যমূলক আচরণের অভিযোগ করে বলেন, বিগত দিনের ভোটের পরিসংখ্যান বলছে বরিশাল বিএনপি ঘাঁটি। অথচ বিএনপিকে মিছিল করতে দেওয়া হচ্ছে না এবং কর্মী-সমর্থকদের গ্রেপ্তার ও নানাভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে।

সকাল সাড়ে ১০টার দিকে নগরীর ১১ নম্বর ওয়ার্ডের নূরিয়া স্কুল এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী সাদিক আবদুল্লাহ। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চান তিনি। গত কয়েক দিনের প্রচারে জনগণের ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানান সাদিক।

কোনো এলাকায় নির্দিষ্ট কোনো দলের ঘাঁটি বলে কিছু নেই দাবি করে সাদিক বলেন, আওয়ামী লীগও সুষ্ঠু ভোটের মাধ্যমে একজন যোগ্য প্রার্থী নির্বাচিত করার পক্ষে। তিনি আরও বলেন, নেতাকর্মীদের বিরামহীন প্রচারে বিএনপির ঘাঁটিতে নৌকার জোয়ার আসায় বিরোধী প্রার্থীরা উল্টোপাল্টা কথা বলছেন।

আওয়ামী লীগের কোনো নেতাকর্মী বিরোধী কোনো প্রার্থীর কর্মী-সমর্থককে হুমকি-ধমকি দিলে তার বিরুদ্ধে দলীয় শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার কথাও বলেন সাদিক আবদুল্লাহ।

বেলা পৌনে ১১টার দিকে নগরীর নাজিরের পোল এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা ওবাইদুর রহমান মাহবুব। এ সময় সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ করেন তিনি। সাংবাদিকরা প্রকৃত চিত্র তুলে ধরলে শঙ্কা দূর হবে বলে প্রত্যাশা করেন তিনি।

প্রচারে কেন্দ্রীয় নেতারা : গতকাল শনিবার পর্যন্ত নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ করেন আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ূন, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, বঙ্গবন্ধু পরিষদ নেতা মাহবুব উদ্দিন আহমেদ (বীরবিক্রম), আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার।

অন্যদিকে বিএনপি প্রার্থীর পক্ষে গতকাল শনিবার মাঠে নামেন বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন ও সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নুসহ কয়েক নেতা।

জাপার মেয়রপ্রার্থীর ইশতেহার ঘোষণা : বেলা পৌনে ১১টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হলে এক অনুষ্ঠানের মাধ্যমে সিটি করপোরেশনকে সব ধরনের চাঁদাবাজি, টেন্ডারবাজি ও দুর্নীতি থেকে মুক্ত করা এবং আধুনিক ব্যবস্থাপনায় রাতের মধ্যে বর্জ্য অপসারণসহ ২৪ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন জাতীয় পার্টির মেয়রপ্রার্থী ইকবাল হোসেন তাপস। এ সময় জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুলসহ দলটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।’

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares