সরকার দেশের জনগনের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে --জয়নুল অবেদিন Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০২:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সরকার দেশের জনগনের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে –জয়নুল অবেদিন

সরকার দেশের জনগনের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে –জয়নুল অবেদিন




আরিফ হোসেন,বাবুগঞ্জ॥ “সরকার দেশের জনগনের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। কৃষকরা আজ ধান চাষ করে ন্যায্য মুল্য পাচ্ছে না। অথচ ভরা মৌসুমে টনে টনে ভারত থেকে চাল আমদানি করছে সরকার। বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। সর্বপরি দেশ, জাতী ও বেগম জিয়ার জন্য ইফতারপূবর্ক দেশবাসির কাছে দোয়া কামনা করছি”।

শনিবার ১২তম রোজায় বরিশালের বাবুগঞ্জের রহমতপুর বায়তুল আমান মাদ্রাসা ও এতিমখানায় এতিমদের সম্মানে আয়োজিত ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির সহ-সভাপতি ও সুপ্রিম কোর্ট বার আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাড. জয়নুল আবেদীন এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপজেলা বিএনপি সভাপতি ইসরত হোসেন কচি তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অহেদুল ইসলাম প্রিন্স এর স্বঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক এইচ এম তসলিম উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতান আহম্মেদ খান, সাবেক বিএনপির সাধারণ সম্পাদক সামসুল আলম ফকির।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান ফারুখ, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম বাদশা, আলমগীর হোসেন স্বপন, মহাসিন আলম, কামাল সরদার,উপজেলা যুবদলের সভাপতি আওলাদ হোসেন, মহাসিন জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুর রহমান মিঠু, সাধারণ সম্পাদক কামরুল আহাসানসহ উপজেলা বিএনপি, যুবদল, শ্রমিদকদল, শেচ্ছোসেবকদল ও ছাত্রদলের সকল নেতাকর্মীরা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD