সরকারি চাল আত্মসাতের অভিযোগে বরিশালে চেয়ারম্যান-মেম্বার বরখাস্ত Latest Update News of Bangladesh

শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সরকারি চাল আত্মসাতের অভিযোগে বরিশালে চেয়ারম্যান-মেম্বার বরখাস্ত

সরকারি চাল আত্মসাতের অভিযোগে বরিশালে চেয়ারম্যান-মেম্বার বরখাস্ত




নিজস্ব প্রতিবেদক: সরকারি চাল আত্মসাৎ করায় বরিশাল সদর উপজেলার চাঁনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমান উল্লাহ আমান ও মেম্বার জাহাঙ্গীর হোসেন খানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার তাদের দুইজনকে সাময়িক বরখাস্ত করে প্রজ্ঞাপণ জারি করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, চেয়ারম্যান আমান উল্লাহ ও সদস্য জাহাঙ্গীর হোসেন ২০১৫-১৬ অর্থবছরে চাঁদপুরা ইউনিয়নের ২৫১ জন ভিজিডি কার্ডধারীকে চাল দিয়েছেন।

তবে কার্ডধারীদের ৯০ কেজি চালের পরিবর্তে ৭০ কেজি করে দেয়া হয়। ২০ কেজি করে চাল কম দিয়ে ৫ দশমিক ২০ মেট্রিক টন চাল আত্মসাৎ করেন চেয়ারম্যান আমান উল্লাহ আমান ও মেম্বার জাহাঙ্গীর হোসেন। আত্মসাতকৃত চালের বাজার মূল্য ১ লাখ ৮২ হাজার ৪২৭ টাকা।এ ঘটনায় চেয়ারম্যান আমান উল্লাহ ও ইউপি সদস্যকে জাহাঙ্গীর হোসেনের বিরুদ্ধে মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares