সময়ের বার্তা’র চারজনের জামিন Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সময়ের বার্তা’র চারজনের জামিন

সময়ের বার্তা’র চারজনের জামিন




নিজস্ব প্রতিবেদক:বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের সময়ের বার্তা পত্রিকার সম্পাদক-প্রকাশকসহ চারজনকে জামিন দিয়েছেন উচ্চ আদালত। আজ শুনানি শেষে জামিন মঞ্জুর করেন বিচারপতি জাহাঙ্গীর হােসেন ও মোহাম্মদ রিয়াজ উদ্দিন খান রেজার যৌথ বেঞ্চ। বিষয়টি নিশ্চিত করেছেন বিবাদী পক্ষের আইনজীবী ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল।মামলার বরাত দিয়ে তিনি মুঠোফোনে জানান, সম্পাদক ও প্রকাশক এম লোকমান হোসাঈন, নির্বাহী সম্পাদক ফরহাদ হোসেন ফুয়াদ, ব্যবস্থাপনা সম্পাদক রিয়াজ চৌধুরী ও যুগ্ম সম্পাদক সাইফুল ইসলামকে জামিন প্রদান করেছেন আদালত।

জানা গেছে উপজেলা পরিষদ চেয়ারম্যান মইদুল ইসলামের বিরুদ্ধে সময়ের বার্তায় সংবাদ প্রকাশ করলে মানহানী ও চাঁদা্বাজী মামলা প্রদান করেন। পরে সময়ের বার্তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করেন বরিশাল চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের নাজির কামরুল হোসেন।মামলার প্রেক্ষিতে সময়ের বার্তার সাংবাদিক আল আমিন গাজী ও কম্পিউটার অপারেটর বেল্লাল হােসেন গ্রেফতার রয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares