সবজি ব্যবসার আড়ালে জঙ্গি তৎপরতা চালাতেন হাসান Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সবজি ব্যবসার আড়ালে জঙ্গি তৎপরতা চালাতেন হাসান

সবজি ব্যবসার আড়ালে জঙ্গি তৎপরতা চালাতেন হাসান




অনলাইন ডেস্ক//
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) অভিযানে বরিশাল বিভাগের বরগুনা জেলা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবির) সামরিক শাখার সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৭ অক্টোবর) রাত সোয়া ১১টার দিকে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের নাম মো. হাসান মোল্লা (৪০)।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) দুপুরে র‌্যাব-৮ এর সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

হাসান মোল্লার বাড়ি বরগুনা সদর থানার রোডপাড়া জাকির তবক গ্রামে।

জানা গেছে, গ্রেফতারকৃত জঙ্গি সদস্য হাসান বরগুনা জেলার সদর থানাধীন বঙ্গবন্ধু রোডের কাঁচাবাজারে সবজি ব্যবসা করতেন। প্রায় ১২ বছর যাবৎ তিনি একই স্থানে ব্যবসা করছেন।

র‌্যাব জানায়, সবজি ব্যবসার আড়ালে নিষিদ্ধ ঘোষিত উগ্রপন্থি সদস্যের সঙ্গে হাসান সার্বক্ষণিক যোগাযোগ হয়। তিনি জেএমবির সব কাজে অংশ নেন। এমনকি বিভিন্ন সময়ে জেএমবির বিভিন্ন বৈঠকে অংশ নেন।

হাসান বাংলাদেশে জেএমবির শক্ত অবস্থান ও সামরিক শাখার শক্তি বৃদ্ধিসহ বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছিলেন। দেশের বিভিন্ন স্থান থেকে দলের নতুন সদস্য সংগ্রহের জন্যও তিনি কাজ করেন।

র‌্যাবের ‌দেওয়া তথ্যানুযায়ী, গ্রেফতারকৃত জেএমবি সদস্য হাসান দলের নতুন সদস্যদের প্রশিক্ষণ দেন এবং নিজেও প্রশিক্ষণপ্রাপ্ত। তিনি একাধিক মামলার এজাহারভুক্ত আসামি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD