র‌্যাব'র জালে বরগুনার গণর্ধষণ মামলার আসামী Latest Update News of Bangladesh

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




র‌্যাব’র জালে বরগুনার গণর্ধষণ মামলার আসামী

র‌্যাব’র জালে বরগুনার গণর্ধষণ মামলার আসামী




রিয়াজ মাহামু আজিম: : বরগুনা জেলার বেতাগী থানায় দায়ের করা চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। ৯ মে বৃহস্পতিবার রাত ৯টার দিকে ধর্ষককে আটক করা হয়। এ নিয়ে আজ বেলা ১১টায় র‌্যাব-৮-এর সদর দফতের সংবাদ সম্মেলনে সার্বিক তথ্য তুলে ধরেণ উপ-অধিনায়ক মেজর সজিবুল ইসলাম খান।
আটককৃত আসামী মানিক তুরাগ পরিবহনের চালক।

র‌্যাব জানায়, ২৭ এপ্রিল রাত আনুমানিক ৮ টার দিকে ভিকটিম (৩২) ও চাচাতো ভাই মোঃ মানিক এবং চাচা মোঃ চাঁন মিয়া সিকদারকে নিয়ে মোটর সাইকেল যোগে গান গাওয়ার জন্য মহেশপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

রাত ৮ টা ২০ মিনিটের দিকে বেতাগী থানাধীন বিবিচিনি স্কুল এন্ড কলেজের দক্ষিণ পার্শ্বে পৌছলে পূর্ব থেকে ওখানে থাকা মানিক (৩৫) ও আলমগীর হোসেন তাদের গতিরোধ করে ভিকটিমের চাচা ও চাচাতো ভাইকে মারধর করে। এতে তারা ভয়ে পালিয়ে যায়।

এসময় আটককৃত আসামী মানিক ও সহযোগী আলমগীর ভিকটিমকে টেনে হিচড়ে মটরসাইকেলে তুলে বেতাগী থানার পুটিয়াখালী স্লুইজঘাট নামকস্থানের একটি বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

ওদিকে লোকজন নিয়ে চাচাতো ভাই মানিক ও চাচা চাঁন মিয়া ভিকটিককে খুঁজে পেলে ওই কিশোরী জানায় তাকে পালাক্রমে ধর্ষণ করেছে।

এব্যাপারে ভিকটিমের চাচাতো ভাই মানিক ১ মে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বেতাগী থানায় মামলা দায়ের করেন।

ঘটনাটি জেনে র‌্যাব-৮ ছায়া তদ্বন্দ শুরু করে এবং গোয়েন্দা তৎপরতার সংবাদের মাধ্যমে তুরাগ পরিবহনের চালক মানিককে ঢাকা থেকে গ্রেফতার করে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares