রিফাত হত্যার বিচারের দাবিতে সরব মুশফিক-রুবেল Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




রিফাত হত্যার বিচারের দাবিতে সরব মুশফিক-রুবেল

রিফাত হত্যার বিচারের দাবিতে সরব মুশফিক-রুবেল




অনলাইন ডেস্ক: বুধবার (২৬ জুন) সকালে বরগুনা সরকারি কলেজ রোডে সন্ত্রাসীরা স্ত্রীর সামনেই কুপিয়ে গুরুতর জখম করে রিফাত শরীফকে। পরে বিকেলে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওই ঘটনার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে দেশজুড়ে প্রতিবাদ-সমালোচনার ঝড় ওঠে। এই বর্বরোচিত ঘটনার প্রতিবাদে এবার সরব হয়েছেন জাতীয় ক্রিকেট দলের দুই ক্রিকেটার মুশফিকুর রহিম ও রুবেল হোসেন।নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে জাতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম লিখেছেন, ‘আমি মুশফিকুর রহিম এবং আমি রিফাত হত্যার সুবিচার চাই।’ মুশফিক তার স্ট্যাটাসে #JusticeForRifat হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন।

এদিকে মুশফিকের মতোই জাতীয় দলের পেসার রুবেল হোসেন লিখেছেন, ‘আমি রুবেল হোসেন এবং আমি রিফাত হত্যার বিচার চাই।’ তিনিও #JusticeForRifat হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন।মুশফিক ও রুবেলের ফেসবুক স্ট্যাটাস এরইমধ্যে সাড়া ফেলে দিয়েছে। তাদের প্রশংসা করছেন নেটিজেনরা। এছাড়া তাদের সঙ্গে সহমত প্রকাশ করে একই হ্যাশট্যাগ ব্যবহার করে স্ট্যাটাসও দিচ্ছেন অনেকে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares