যুবলীগ নেতা রুমনের চাঁদাবাজির ফোনালাপ ভাইরাল Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




যুবলীগ নেতা রুমনের চাঁদাবাজির ফোনালাপ ভাইরাল

যুবলীগ নেতা রুমনের চাঁদাবাজির ফোনালাপ ভাইরাল




অনলাইন ডেস্ক:  উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের পদপ্রত্যাশী ওয়াহিদুজ্জামান খান রুমনের ফোনালাপ ফাঁস হয়েছে। সে ফোন করে চাঁদা হিসেবে এক ব্যবসায়ীর কাছে মদের বোতল দাবি করেছেন, এমন কথোপকথন ফেসবুকে ভাইরাল হয়েছে। সে বর্তমানে উত্তরা ৫১ নম্বর ওয়ার্ডের যুবলীগের সভাপতি পদপ্রার্থী। ফাঁস হওয়া অডিও ক্লিপে মদের বোতল দিতে অস্বীকৃতি জানানোয় ওই ব্যবসায়ীকে গালাগালি ও ক্ষতি করার হুমকি দিতে শোনা গেছে।অডিও ক্লিপে শোনা যায়, ওই ব্যবসায়ী তাকে বলছে,তার ব্যবসা ভাল যাচ্ছেনা। ব্যবসায় লোকসান হওয়ায় তিন মাসের বাসা ভাড়া বাকি পড়েছে। তখন রুমন তাকে গালাগালি করে যেকোন ভাবেই হোক মদের বোতল পাঠাতে বলে।

না হলে উত্তরা এলাকা ছেড়ে যেতে বলে ওই ব্যবসায়ীকে।এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, রুমন উত্তরায় সন্ত্রাসে অভিযুক্ত শরিফ আল ইসলাম স্বপন, সোহানুর রহমান সোহানকে নিয়ে চাঁদাবাজি, ব্যবসায়ীদের মারধরসহ নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে। তারা উত্তরায় অবৈধ জুয়া ব্যবসাও চালাচ্ছে বলে শোনা গেছে। চাঁদা না পেয়ে কয়েকবছর আগে উত্তরা ইউনিভার্সিটির একটি ক্যাম্পাসে ভাঙচুর চালানোর অভিযোগও রয়েছে এই নেতার বিরুদ্ধে।তাদের কাছে অবৈধ আগ্নেয়াস্ত্র আছে বলেও নাম প্রকাশ না করার শর্তে একাধিক প্রত্যক্ষদর্শীরা অভিযোগ তুলেছেন।

জানা গেছে, তার ছত্রছায়ায় উত্তরার কিশোর গ্যাং নাইন স্টার গ্রুপ এর প্রধান তালা চাবি রাজু বেড়ে উঠেছে। তালাচাবি রাজুর বিরুদ্ধে ছিনতাই, চাঁদাবাজি, মাদক, অস্ত্র ও খুনের অন্তত ৭ টি মামলা রয়েছে উত্তরা পশ্চিম থানায়। সম্প্রতি তালাচাবি রাজু গ্রেফতার হয়েছে। কিছুদিন আগে তালাচাবি রাজুকে নিয়ে কক্সবাজার ভ্রমণে দেখা গেছে রুমনকে।এ বিষয়ে রুমন বলেন, ফেসবুকে ভাইরাল হওয়া অডিও ক্লিপটি তার না। এ বিষয়ে তিনি আর কোন কথা বলতে রাজি হননি। এসব অভিযোগ সম্পর্কে জানালে ঢাকা মহানগরী উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বলেন, কোন অপরাধীকে কমিটিতে দেওয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইচ্ছা ও নির্দেশনা অনুযায়ী ক্লিন ইমেজের কর্মীদেরকেই কমিটিতে দেওয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD