মুলাদীর চরকালেখান ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠন Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মুলাদীর চরকালেখান ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠন

মুলাদীর চরকালেখান ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠন

মুলাদীর চরকালেখান ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠন




মুলাদী প্রতিনিধিঃবাংলাদেশ আওয়ামীযুবলীগ মুলাদী উপজেলার চরকালেখান ইউনিয়ন যুবলীগকে সাংগঠনিক ভাবে শক্তিশালী ও গতিশীল করার লক্ষে ৪১সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

 

গত ২৩জানুয়ারী ২০২২ইং তারিখ মুলাদী উপজেলা যুবলীগ আহবায়ক মাষ্টার জিয়া উদ্দিন মনির ও যুগ্ন-আহবায়ক মোঃ আলমগীর কিবর স্বাক্ষরিত এক প্রেসে উপজেলার ৫নং চরকালেখান ইউনিয়ন যুবলীগের বর্তমান কমিটি বিলুপ্তি করে ৪১সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি ঘোষনা করেন।

 

এতে চরকালেখান ইউনিয়ন যুবলীগে মোঃ সাইফুল ইসলাম (রুস্তম) কে আহবায়ক, মিল্টন মোল্লা, মোঃ নুরুল ইসলাম হাওলাদার, মোঃ তারেক খান, মোঃ পারভেজ সরদারকে যুগ্ন-আহবায়ক করে ৪১সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

 

উল্লেখ্য গত ২৬ডিসেম্বর ২০২১ইং বরিশাল জেলা যুবলীগের বর্ধিত সভায় মুলাদী উপজেলা যুবলীগের আহবায়ক মাষ্টার জিয়া উদ্দিন মনির, যুগ্ন-আহবায়ক আলমগীর কবির ও যুগ্ন-আহবায়ক শেরই আলম পালোয়ানকে স্ব-পদে বহাল রেখে ইউনিয়ন কমিটি গঠন করার নির্দেশ প্রদান করা হয়। এর আলোকেই গঠনতন্ত্র মেনে এ ইউনিয়নের কমিটি ঘোষনা করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD