মাদকসেবনের ছবি ভাইরাল,গা ঢাকা দিলেন স্টেশন মাস্টার Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




মাদকসেবনের ছবি ভাইরাল,গা ঢাকা দিলেন স্টেশন মাস্টার

মাদকসেবনের ছবি ভাইরাল,গা ঢাকা দিলেন স্টেশন মাস্টার




অনলাইন ডেস্ক: মাদকসেবনের একটি ছবি ভাইরাল হতেই গা ঢাকা দিলেন মৌলভীবাজারের কমলগঞ্জের ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার শাহাব উদ্দিন ফকির। স্টেশনের অফিসে বসে মাদক সেবনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর ১৪ এপ্রিল ভোররাতে কর্মস্থল ভানুগাছ স্টেশন ফেলে গা ঢাকা দেন তিনি।

স্থানীয়রা জানান, আটকের ভয়ে তিনি তার ব্যবহৃত গ্রামীণ মোবাইলফোন বন্ধ করে আত্মগোপন করলেও অন্য অপারেটরের একটি মোবাইল নম্বর দিয়ে তিনি স্টেশনের দুই কর্মচারি ছাড়াও স্টেশনের কায়েস মাহমুদ, রাজন মিয়াসহ কয়েকজনের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।

মৌলভীবাজারের কমলগঞ্জের ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার মো. শাহাব উদ্দীন ফকির কর্তব্যরত অবস্থায় শনিবার (১৩ এপ্রিল) গভীর রাত থেকে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন। পরদিন বিভিন্ন স্থানে খোঁজেও তার সন্ধ্যান না পেয়ে সহকারী স্টেশন মাস্টার সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষকে লিখিতভাবে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সোমবার পত্র পাঠিয়েছেন। এ পত্রের অনুলিপি রেলওয়ের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তার কাছেও প্রেরণ করা হয়েছে।

বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও, ঢাকা) ঢাকার কাছে ভানুগাছ রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার মো. কাইউমুল ইসলামের লিখিত পত্রে জানা যায়, ভানুগাছ স্টেশন মাস্টার মো. শাহাব উদ্দীন শনিবার দিবাগত রাত ১টা ২০ মিনিট পর্যন্ত স্টেশনে কর্তব্যরত ছিলেন। এর পর থেকে আর তাকে কোথাও খোঁজে পাওয়া যাচ্ছে না। আকস্মিকভাবে ভানুগাছ রেলওয়ে স্টেশনের মাস্টার মো. শাহাব উদ্দীন ফকির নিখোঁজ হওয়ায় শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত এ স্টেশনের কাজকর্ম এলোমেলো হয়ে গিয়েছিল। ফলে শ্রীমঙ্গল উপজেলাধীন সাতগাঁও রেলওয়ে স্টেশন বন্ধ রেখে সেখানকার মাস্টার আব্দুর রহিমকে সাময়িকভাবে ভানুগাছ রেলওয়ে স্টেশনের দায়িত্ব দেওয়া হয়।

ভানুগাছ রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার মো. কাইউমুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে শ্রীমঙ্গল রেলওয়ে থানাকে অবহিত করে বিভিন্ন স্থানে খোঁজ করেও শাহাব উদ্দীন ফকিরের সন্ধ্যান পাওয়া যায়নি। তাই বাধ্য হয়ে সোমবার (১৫ এপ্রিল) রেলওয়ে বিভাগীয় পরিবহন কর্মকর্তা ঢাকার কাছে ঘটনাটি লিখিতভাবে অবহিত করতে হয়েছে। পরবর্তী ব্যবস্থা গ্রহণের অনুরোধও জানানো হয়েছে। এখন উর্দ্ধতন কর্তৃপক্ষ নির্দেশ দিলে স্টেশন মাস্টার নিখোঁজের বিষয়ে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় সাধারণ ডাযেরী করা হবে।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক ইসমাইল মাহমুদ ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার মো. শাহাব উদ্দীন ফকির নিখোঁজের সত্যতা নিশ্চিত করে করে বলেন, তাকে খোঁজে পেতে বিভিন্নভাবে চেষ্টা করা হচ্ছে। তিনি আরও বলেন খুব শিগগিরই এ নিখোঁজ রহস্যেও উন্মোচন হবে।

ভানুগাছ রেওয়ে স্টেশনের নাম প্রকাশে অনিচ্ছুক এক রেল কর্মচারীসহ কয়েকজন দোকানী বলেন, স্টেশন মাস্টার মো. শাহাব উদ্দীন ফকির একটি সংঘবদ্ধ মাদক চক্রের সাথে যুক্ত ছিলেন। তার নেতৃত্বে প্রতি রাতেই ভানুগাছ রেলওয়ে স্টেশন মাদকের বড় আসরে পরিনত হত। তারা মনে করেন মাদকের কারণেই স্টেশন মাস্টার নিখোঁজ হতে পারেন। কমলগঞ্জ থানার নির্ভরযোগ্য একটি সূত্র জানায় নিখোঁজ স্টেশন মাস্টার মাদকের সাথে যুক্ত। তিনি নিখোঁজের পরদিন তার মুঠোফোন ট্রেক করে তার অবস্থানটি ঢাকার গাবতলী বলে বোঝা গেছে।

এদিকে মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় নিখোঁজ স্টেশন মাস্টারের স্ত্রীর মুঠোফোনে কথা বললেও স্বামী নিখোঁজ বলে জানান। তবে তিনি তার নাম প্রকাশ না করেই শুধু বলেন তিনি এখন ব্যস্ত পরে কথা বলবেন বলে ফোনটি রেখে দেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD