ভোলায় ২ লক্ষ ৫০ হাজার রেনু-পোনা জব্দ আটক ১ Latest Update News of Bangladesh

শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় ২ লক্ষ ৫০ হাজার রেনু-পোনা জব্দ আটক ১

ভোলায় ২ লক্ষ ৫০ হাজার রেনু-পোনা জব্দ আটক ১




ভোলা প্রতিনিধি।। ভোলার দৌলতখান উপজেলায় ২ লক্ষ ৫০ হাজার চিংড়িরেণু সহ এক জেলেকে আটক করেছে পুলিশ।

আজ রোববার বেলা ২ টায় দিকে উপজেলার সৈয়দপুর ইউনিয়ন এর মিজির হাট এলাকায় মেঘনা নদীর পাড় থেকে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে ২ লক্ষ ৫০ হাজার রেনু পোনা সহ ইসমাইল ওরফে লিটন নামে এক জেলেকে আটক করা হয়।

আটক কৃত জেলে ইসমাইল দৌলতখান চরশুভী ৭ নং ওয়ার্ডের নুর সুলেমানের ছেলে

দৌলতখান থানার অফিসার ইন-চার্জ এনায়েত হোসেন জানায়, আজ বেলা ২ টায় গোপন সংবাদের ভিত্তিতে দৌলতখান থানার এস আই রিয়াজ সহ পুলিশের একটি দল উপজেলার সৈয়দপুর ইউনিয়ন এর মিঝির হাট এ মেঘনা নদীর পাড়ে অভিযান চালায়। এ সময় মিঝিরহাট এলাকা থেকে ২ লাখ ৫০ হাজার চিংড়িরেণু সহ এক জেলেকে আটক করা হয়।

পরে চিংড়িরেণুগুলো মেঘনা নদীসহ বিভিন্ন জলাশয়ে অবমুক্ত করা হয়। দৌলতখান থানার অফিসার ইন-চার্জ এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares