ভোলায় পুলিশের নিষেধ অমান্য করে অবৈধভাবে দোকান নির্মানের পায়তারা Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




ভোলায় পুলিশের নিষেধ অমান্য করে অবৈধভাবে দোকান নির্মানের পায়তারা

ভোলায় পুলিশের নিষেধ অমান্য করে অবৈধভাবে দোকান নির্মানের পায়তারা




ভোলা প্রতিনিধি॥   প্রশাসনের নিষেধ উপেক্ষা করে ভোলার চরসামাইয়ায় এক শিক্ষকের জমি দখল করে অবৈধ ভাবে দোকান ঘর নিমার্নের পায়তারা করছে একটি কুচক্রি মহল। এ স্থানীয় প্রভাবশালিদের ম্যানেজ করে এই কাজ করছে বলে অভিযোগ করেছে জমির প্রকৃত মালিক মাও: মুসা কালিমুল্লাহ। শুক্রবার সকালে ভোলা সদরের চরসামাইয়া ইউনিয়নে বড় চরসামাইয়া গ্রামের শান্তিরহাট বাজারের এই ঘটনা ঘটে।

স্থানিয় সুত্রে যানা যায় , ২০১১ সালে ভোলা সদরের আলিনগর ইউনিয়নের সাহেবের কাচারি এলাকার বাসিন্দা মাও: মুসা কালিমুল্লাহ চরসামাইয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের শান্তির হাট বাজারের ইয়াসিন মাঝির কাছ থেকে চার শতাংশ জমি খরিদ করে ,যার এসএ খতিয়ান ৬৪৩ , দাগ ২৭০০, ডিপি খতিয়ান ৭৪৭ , ডিপি দাগ ৩৬৩৬। জমি ক্রয়ের পর দীর্ঘ কয়েক বছর ধরে জমি ভোগ দখল করে আসলেও গত কয়েকদিন আগে চরসামাইয়া সাহেবের চর এলাকার বাসিন্দা আবু তাহের মিয়া নামে এক বেক্তি উক্ত জমিতে মালিকানা দাবি করে অবৈধ ভাবে দোকান ঘর র্নিমানে চেষ্টা করে। বিষয়টি জানতে পেরে জমির মালিক মাও: মুসা কালিমুল্লাহ কাজে বাধা দেয় । পরে গত ৪/৭/২০১৯ তারিখে বিষয়টি ভোলা সদর থানার ওসি কে অবগত করলে এএসআই মো: গুলজারের নেতৃত্বে পুলিশ গিয়ে নির্মান কাজ বন্ধ করে দেন ও পরর্বতিতে শালিশের জন্য সময় নির্ধারন করেন। কিন্তু পরের দিন শুক্রবার(গতকাল) সকালেই পুলিশের নিষেধ অমান্যকরে বিরধীয় জমিতে দোকান ঘর নির্মানের কাজ শুরু করে আবু তাহের গং। পরে বিষয়টি দায়িত্বপ্রাপ্ত এএসআই গুলজার হোসন অবহিত করা হয়। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD