ভোলার চরফ্যাসনে রাইস মিল মালিক নিয়াজ গ্রেপ্তার Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলার চরফ্যাসনে রাইস মিল মালিক নিয়াজ গ্রেপ্তার

ভোলার চরফ্যাসনে রাইস মিল মালিক নিয়াজ গ্রেপ্তার




ভোলা প্রতিনিধি।। ভোলার চরফ্যাসন উপজেলায় ভিজিডির বস্তায় নিন্মমানের চালে সাথে পুষ্টি মিশিয়ে বিতরণের অভিযোগে ভোলা অটো রাইস মিলের মালিক মো. জুলফিকার মাহমুদ নিয়াজকে আটক করেছে পুলিশ। বুধবার (২৯ মে) গভীর রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নে অবস্থিত ভোলা অটো রাইস মিল থেকে আটক করা হয়। পরে বৃহষ্পতিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

এ সময় চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা খাদ্য-নিয়ন্ত্রক ও পুলিশ গুদামে তল্লাশি চালিয়ে ২৬ বস্তা নিন্মমানের চাল জব্দ করেছে। এ ঘটনায় খাদ্য নিয়ন্ত্রক জাহিদুল ইসলাম বাদি হয়ে শশীভুষণ থানায় মিল মালিক জুলফিকার মাহমুদ নিয়াজকে আসামী করে একটি মামলা দায়ের করেছে।

শশীভুষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, মিলের মালিক জুলফিকার মাহমুদ নিয়াজ নিন্মমানের চালের সঙ্গে বিশ্ব খাদ্যপ্রকল্পের (ডব্লিউএফপি) পুষ্টি মিশিয়ে ভিজিডির বস্তায় ভরে বিলি করছিল।

বুধবার বিকেল থেকে রাত অবধি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জাহিদুল ইসলাম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজে শশীভুষণের রসুলপুরে অবস্থিত ভোলা অটো-রাইস মিলের গুদাম পরিদর্শন করে ২৬ বস্তা নিন্মমানের চাল জব্দ করেন।

মিলের ব্যবস্থাপক মো. বাবুল এসব অভিযোগ অস্বীকার করে বলেন, এটা ষড়যন্ত্র। বুধবার বিকালে প্রশাসন ও পুলিশ মিলের মালিককে আটক করেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD