ভোলার মেঘনায় কোস্টগার্ড-জলদস্যু গোলাগুলি Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলার মেঘনায় কোস্টগার্ড-জলদস্যু গোলাগুলি

ভোলার মেঘনায় কোস্টগার্ড-জলদস্যু গোলাগুলি

ভোলার মেঘনায় কোস্টগার্ড-জলদস্যু গোলাগুলি




ভোলা প্রতিনিধি॥ ভোলার মেঘনা নদীর বিচ্ছিন্ন মদনপুর চরে কোস্টগার্ড ও জলদস্যুদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীরসহ ৩ জলদস্যুকে আটক করে কোস্টগার্ড সদস্যরা।

 

 

সোমবার বিকালে চালানো এ অভিমানে দস্যুদের কাছ থেকে ৩টি দেশীয় পিস্তল, ২টি রামদা এবং ২টি করাত উদ্ধার করা হয়।আটককৃতরা হলেন, জাহাঙ্গীর বাহিনী প্রধান জাহাঙ্গীর (৪৫), আবদুর রহিম (৪৭) ও নুরে আলম (৪০)। তাদের বাড়ি ভোলা সদর  উপজেলার বিভিন্ন ইউনিয়নে।

 

 

কোস্টগার্ড দক্ষিণ জোনের লেফটেন্যান্ট এসএম তাহসিন রহমান জানান, দুর্ধর্ষ জলদস্যু জাহাঙ্গীর বাহিনীর সদস্যরা মেঘনায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে কোস্টগার্ডের একটি দল মেঘনার মদনপুর চরে অভিযান চালায়।

 

 

এ সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে জলদস্যুরা কোস্টগার্ডকে লক্ষ্য করে গুলি চালায়। কোস্টগার্ডও পাল্টা গুলি চালায়। ১২ থেকে ১৫ রাউন্ড গুলির এক পর্যায়ে ধাওয়া করে ৩ জলদস্যুকে অস্ত্রসহ আটক করা হয়।

 

 

এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় ডাকাতি এবং অস্ত্র ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান কোস্টগার্ড কর্মকর্তা তাহসিন রহমান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD