ভোলায় ২১০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় ২১০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ভোলায় ২১০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ভােলায় ২১০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক,voiceofbarishal.com




ভােলা প্রতিনিধি॥ভোলার বােরহানউদ্দিন উপজেলায় ২১০ পিস ইয়াবাসহ মাে. আব্দুর রশিদ ফরাজী ও মাে. ইকবাল হােসেন রাসেল নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার টবগী ইউনিয়নের ২নং ওয়ার্ড থেকে এদের আটক করা হয়।

আটক মাে. আব্দুর রশিদ উপজেলার টবগী ইউনিয়নের ২নং ওয়ার্ডের আব্দুল হাই ফরাজীর ছেলে ও মাে. ইকবাল হােসেন রাসেল বােরহানউদ্দিন পৌরসভার ৬নং ওয়ার্ডের মাে. মাকসুদ আলমের ছেলে।

পুলিশ জানায়, রাতে গােপন সংবাদের ভিত্তিতে বােরহানউদ্দিন থানার উপ-পরিদর্শক (এসআই) মাহাইমিনুল ইসলামসহ পুলিশের একটি টিম উপজেলার টবগী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ফরাজী বাড়িতে অভিযান চালায়। এসময় ওই বাড়ি থেকে মাে. আব্দুর রশিদ ফরাজীকে ২০০পিস ইয়াবা ও ১০গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এবং মাে. ইকবাল হােসেন রাসলকে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

বােরহানউদ্দিন থানার সেকেন্ড অফিসার এসআই মাহাইমিনুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়রের প্রস্থতি চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD