বিগত তিন সিটির নির্বাচনে ইভিএম প্রয়োগ করা কেন্দ্রগুলোতে ডিজিটাল কারচুপি হয়েছে : মুফতী ফয়জুল করীম Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বিগত তিন সিটির নির্বাচনে ইভিএম প্রয়োগ করা কেন্দ্রগুলোতে ডিজিটাল কারচুপি হয়েছে : মুফতী ফয়জুল করীম

বিগত তিন সিটির নির্বাচনে ইভিএম প্রয়োগ করা কেন্দ্রগুলোতে ডিজিটাল কারচুপি হয়েছে : মুফতী ফয়জুল করীম




স্টাফ রিপোর্টার : ইভিএম ব্যবহার প্রসঙ্গে আপত্তি তুলেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, শায়েখে চরমোনাই। আরপিও সংশোধন করে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণের বিধান প্রয়োগ করে ডিজিটাল কারচুপির সুযোগ করে দেয়ার জন্য নির্বাচন কমিশন চক্রান্ত করছে। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক দলগুলোর সংলাপে প্রায় সব দলই ইভিএমের বিপক্ষে মত দেয়। রাজনৈতিক দলগুলো না চাইলে নির্বাচনে এই পদ্ধতির প্রয়োগ হবে না বলে আশ্বস্ত করেছিলেন ইসি। কিন্তু এখন তারা চক্রান্ত করছে।

আজ ০৬ সেপ্টেম্বর’১৮ ইং বৃহস্পতিবার দুপুর ২টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল জেলা ও মহানগর শাখার উদ্যোগে নগরীর অশ্বিণী কুমার টাউন হলে সংগঠনের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, বিগত তিন সিটির নির্বাচনে ইভিএম প্রয়োগ করা কেন্দ্রগুলোতে ডিজিটাল কারচুপি হয়েছে। একটি বিশেষ মহলকে সুবিধা দিতে ইসি একাদশ জাতীয় নির্বাচনে ইভিএম পদ্ধতি ব্যবহার করতে চাইছে। তিনি বলেন, এ ধরনের সিদ্ধান্ত নেয়া হলে এদেশের সংগ্রামী ছাত্র-জনতা প্রতিহত করবে।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর সেক্রেটারী জেনারেল এম. হাছিবুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন- প্রচলিত ক্ষমতালোভী অপরাজনীতির বিপরীতে সুস্থ ধারার তাকওয়াভিত্তিক মেধাবী ছাত্র রাজনীতির ধারা তৈরীর জন্য ১৯৯১ সালের ২৩ আগষ্ট প্রতিষ্ঠিত হয় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন। হাটিহাটি পা পা করে সংগঠনটি ২৭ বছর অতিক্রম করেছে। এ পর্যায়ে এসে সংগঠনটি দেশের সর্বস্তরের শিক্ষার্থীদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। প্রতিষ্ঠালগ্ন থেকেই শিক্ষার্থীদের অধিকার আদায়ে মাঠে ময়দানের সরব রয়েছে সংগঠনটি। ইসলামী তাহযীব-তামাদ্দুন রক্ষা ও ইসলামী হুকুমত প্রতিষ্ঠার পক্ষে জনসর্মথণ তৈরী ও সকল ইসলামবিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর অন্যতম শক্তি হিসেবে রাজপথে রয়েছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন। তাই মেধাবী, যোগ্য, আদর্শ ও নীতিবান নেতৃত্ব তৈরীর মাধ্যমে আদর্শ সমাজ প্রতিষ্ঠায় ইশা ছাত্র আন্দোলনের কোন বিকল্প নেই।

সংগঠনের কেন্দ্রীয় শুরা সদস্য ও বরিশাল জেলা সভাপতি মুহাম্মাদ ইবরাহীম হুসাইন এর সভাপতিত্বে এবং জেলা সাধারণ সম্পাদক আরমান হুসাইন রিয়াদ ও নগর সাধারণ সম্পাদক গাজী মুহাম্মাদ আলী হায়দার এর যৌথ সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গত বরিশাল সিটি নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী ও জামিয়া ইসলামীয়া মাহমূদিয়ার মুহতামিম হাফেজ মাওলানা ওবাইদুর রহমান মাহবুব, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ও চরমোনাই ইউনিয়নের চেয়ারম্যান মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, বরিশাল মহানগর সহ-সভাপতি আনোয়ার হোসাইন জিহাদী, জেলা সহ-সভাপতি মাওলানা ইদরীস আলী, সেক্রেটারী উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম, মহানগর সেক্রেটারী (ভারপ্রাপ্ত) মাওলানা আবুল খায়ের আশ্রাফী, বামুক জেলা সাধারণ সম্পাদক মাহবুব উল হক মানিক, জেলা জয়েন্ট সেক্রেটারী উপাধ্যক্ষ মাওলানা জামিলুর রহমান, মহানগর সাংগঠনিক সম্পাদক শেখ শামসুল আলম মিলন, জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা কাওছারুল ইসলাম, জেলা যুব আন্দোলন সভাপতি মাওলানা কাজী বেলাল হাসান, মহানগর যুব আন্দোলন আহবায়ক মাওলানা নাসির উদ্দিন নাইস।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সদস্য ও বরিশাল মহানগর সভাপতি কে.এম.শরীয়াতুল্লাহ, চরমোনাই কওমিয়া সভাপতি মুহাম্মাদ রহমাতুল্লাহ, বরিশাল বিশ্ববিদ্যালয় সভাপতি মাহবুব হোসেন, বিএম কলেজ সভাপতি রেজাউল করীম। সম্মেলনে আরো বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল মহানগর সহ-সভাপতি এস.এম. সাব্বির রহমান, জেলা সহ-সভাপতি ইমরান হুসাইন, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, মহানগর সাংগঠনিক সম্পাদক দেলাওয়ার হোসাইনসহ জেলা-মহানগর, থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares