বাকেরগঞ্জে লাইসেন্স ছাড়াই ইট উৎপাদন, ২ ইটভাটা ম্যানেজারের দণ্ড Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাকেরগঞ্জে লাইসেন্স ছাড়াই ইট উৎপাদন, ২ ইটভাটা ম্যানেজারের দণ্ড

বাকেরগঞ্জে লাইসেন্স ছাড়াই ইট উৎপাদন, ২ ইটভাটা ম্যানেজারের দণ্ড




বাকেরগঞ্জ প্রতিনিধি॥  লাইসেন্স ছাড়াই ইট উৎপাদনের দায়ে বরিশালে দুটি ইটভাটার ম্যানেজারকে এক বছরের কারাদণ্ড অথবা ৪০ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

 

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বাকেরগঞ্জ উপজেলার ‘মেসার্স এম আর বি ব্রিকস’ ও ‘মেসার্স আলিফ ব্রিকসের’ বিরুদ্ধে এই ব্যবস্থা নেয় প্রশাসন। ভ্রাম্যমাণ আদালতের এই অভিযানে নেতৃত্ব দেন পরিবেশ অধিদপ্তরের পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবদুল হালিম।

 

 

এ ব্যাপারে বরিশাল পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক মো. তোতা মিয়া জানান, বাকেরগঞ্জ উপজেলার আউলিয়াপুর ও ঢাপরকাঠি এলাকায় মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় লাইসেন্স ছাড়াই ইট উৎপাদন করায় ‘মেসার্স এম আর বি ব্রিকসের’ ম্যানেজার মো. কবির মোল্লাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড অথবা ২০ লাখ টাকা জরিমানা করা হয়।

 

এছাড়া ফায়ার সার্ভিসের মাধ্যমে পানি দিয়ে ওই ইটভাটার কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়।একই অভিযোগে ‘মেসার্স আলিফ ব্রিকসের’ ম্যানেজার আব্দুর রাজ্জাক হাওলাদারকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড অথবা ২০ লাখ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি ফায়ার সার্ভিসের কর্মীরা এই ইটভাটার কার্যক্রমও বন্ধ করে দেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD